২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

টাঙ্গাইলে প্রেমিকার বিয়ে শর্ত পূরণে শিশু অপহরণ করল প্রেমিক।

Weekly Abhijug
প্রকাশিত ফেব্রুয়ারি ২৬, ২০২৩
টাঙ্গাইলে প্রেমিকার বিয়ে শর্ত পূরণে শিশু অপহরণ করল প্রেমিক।

 

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের ইব্রাহিম সরকার (২৫) নামে এক শিশু অপহরণকারীকে আটক করেছে র্যাব-১৪। শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি ভূঞাপুর উপজেলার সারপলশিয়া গ্রামের হাফিজুল ইসলামের ছেলে।

র্যাব বিজ্ঞপ্তিতে জানায়, প্রেমিকার দেওয়া শর্ত মোতাবেক বিয়ের জন্য তিন লাখ টাকা জোগাড় করতে ১০ বছর বয়সী এক শিশুকে অপহরণ করেন ইব্রাহিম। শনিবার বিকেলে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী এলাকা থেকে ভুক্তভোগীকে উদ্ধার করে অপহরণকারী ইব্রাহিমকে আটক করা হয়।

এর আগে গত ২০ ফেব্রুয়ারি বিকেলে গাজীপুরের জয়দেবপুরের শিরিরচালা এলাকা থেকে শিশুটিকে ঘুরতে নিয়ে যাওয়ার প্রলোভনে অপহরণ করেন ইব্রাহিম। প্রথমে সিরাজগঞ্জ ও পরবর্তীকালে টাঙ্গাইলের ভূঞাপুরের এক আত্মীয়ের বাসায় লুকিয়ে রেখে শিশুর মাকে মোবাইলফোনে এসএমএসের মাধ্যমে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। অন্যথায় শিশুটিকে হত্যা করা হবে বলে হুমকি দেওয়া হয়।

ওই ঘটনার পরিপ্রেক্ষিতে অপহৃত শিশুর মা র্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্পে একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে র্যাব অভিযান চালিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করে অপহরণকারীকে আটক করে। র্যাব আরও জানায়, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণকারী অপহরণসহ মুক্তিপণ দাবির কথা স্বীকার করেন। আটকের বিরুদ্ধে গাজীপুরের জয়দেবপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30