২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ভূঞাপুরে বই প্রকাশনা উৎসবে বীর মুক্তিযোদ্ধাদের মিলনমেলা।

অভিযোগ
প্রকাশিত ফেব্রুয়ারি ১৪, ২০২৩
ভূঞাপুরে বই প্রকাশনা উৎসবে বীর মুক্তিযোদ্ধাদের মিলনমেলা।

ভূঞাপুরে বই প্রকাশনা উৎসবে বীর মুক্তিযোদ্ধাদের মিলনমেলা।
——————————————
স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের ভূঞাপুরে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ জিয়াউল হকের দুইটি বইয়ের মোড়ক উন্মোচন ও বই প্রকাশনা উৎসব উদযাপন করা হয়েছে। মোড়ক উন্মোচিত বই দুটি হলো- বাংলাদেশের অপর নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ভূঞাপুরের ইতিহাস ও মুক্তিযুদ্ধ। বই উন্মোচন প্রকাশনা উৎসবে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনার পাশাপাশি উপরোক্ত দুইটি বই নিয়েও আলোচনা করা হয়। সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় প্রকাশনা উৎসব উদযাপন কমিটির উদ্যোগে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বই প্রকাশনা উৎসবের আয়োজন করা হয়।

বীর মুক্তিযোদ্ধার লেখক সৈয়দ জিয়াউল হকের উপস্থিতে প্রকাশনা উৎসবে উপজেলার শতাধিক বীর মুক্তিযোদ্ধাসহ কবি, লেখক, গবেষক ও সাংবাদিকদের পদচারণায় অনুষ্ঠানটি হয়ে উঠে উৎসমুখর। প্রকাশনা উৎসবে ইবরাহীম খাঁ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক মোহাম্মদ হামিদুর রহমান সোহেল সৌকর্যের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এম.এ আব্দুল মজিদ মিয়া।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তামান্না রহমান জ্যোতির সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন, প্রাবন্ধিক-কবি অধ্যাপক শংকর দাশ। প্রধান অতিথি ছিলেন- উপজেলা চেয়রাম্যান মোছা: নার্গিস বেগম, বিশেষ অতিথি ছিলেন- বীর মুক্তিযোদ্ধা ক্যাপন্টেন মোতাহার আলী মিয়া, বীর মুক্তিযোদ্ধা খোদা বক্স মিয়া, উপাধ্যক্ষ ও ছড়াকার গোলাম রব্বানী রতন, ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা শহিদুজ্জামান মাহমুদ, সাংবাদিক শাহ্ আলম প্রামাণিক ও আসাদুল ইসলাম বাবুল প্রমূখ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30