২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সাতকানিয়া থানা পুলিশের অভিযানে ২ ডাকাত, বিদেশী সিগারেট সহ ৪ জন এবং পরোয়ানা ভুক্ত ৩ জন গ্রেফতার

Weekly Abhijug
প্রকাশিত মার্চ ২৮, ২০২৩
সাতকানিয়া থানা পুলিশের অভিযানে ২ ডাকাত, বিদেশী সিগারেট সহ ৪ জন এবং পরোয়ানা ভুক্ত ৩ জন গ্রেফতার

সাতকানিয়া প্রতিনিধি

মোহাম্মদ হোছাইন

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শিবলী নোমান ও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসির আরাফাত এর নির্দেশে সাতকানিয়া থানায় কর্মরত এসআই ভক্ত চন্দ্র দত্ত সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করিয়া ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্র ও একটি নীল হলুদ রংয়ের ছোট পিকআপ গাড়ি, যাহার রেজিস্ট্রেশন নং- ঢাকা মেট্রো- ন-১৮-৩৯৯৬,
সহ দুই ডাকাতকে গ্ৰেফতার করিতে সক্ষম হয়। তারা হলেন, মোঃ শেফায়েত হোসেন (২২), ও মোঃ আসিফ (২০), মোঃ শেফায়েত হোসেন হল, কক্সবাজার জেলার চকরিয়া থানার পালাকাটা ইউনিয়নের ৭নং ওয়ার্ড কালাচাঁদ পাড়ার
নুরুল আমিনের ছেলে। অপরদিকে মোঃ আসিফ হল, কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভা ৪নং ওয়ার্ড ভরা মুহুরী এলাকার মোঃ জাহাঙ্গীরের ছেলে।
এই সংক্রান্তে সাতকানিয়া থানার মামলা নং- ৪৪, তারিখ- ২৮/০৩/২০২৩ইং ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড রুজু করা হয়।
এসআই মোঃ সামছুদ্দৌহা সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করিয়া
হুসাইন মুহাম্মদ ঈসা খান প্রকাশ শাকিল (৩২),
শাহাবুদ্দিন(২৮), মোঃ মিজান (৩২),ও মোঃ হামিদ(৩২),কে বিদেশি সিগারেট সহ গ্ৰেফতার করা হয়। হুসাইন মোহাম্মদ ঈসা খান হলেন পটিয়া থানার কাশি আইশ ইউনিয়নের ২নং ওয়ার্ড এলাকার মৃত মাহাবুবুল ইসলামের ছেলে, শাহাবুদ্দিন হলেন সাতকানিয়া থানার পৌরসভা ১নং ওয়ার্ড এলাকার মৃত খুইল্লা মিয়ার ছেল,মোঃ মিজান হলেন সাতকানিয়া থানার কাঞ্চনা ইউনিয়নের ৫নং ওয়ার্ড এলাকার মৃত আবু তাহেরের ছেলে, মোঃ হামিদ হলেন বাঁশখালী থানার কালিপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড এলাকার আবু সৈয়দের ছেলে, এই সংক্রান্তে সাতকানিয়া থানার মামলা নং-৪৩, তাং-২৮/০৩/২০২৩ইং, ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন এর ২৫-B রুজু করা হয়।
এসআই মোঃ মমিন হোসেন ও এসআই ছালামত উল্লাহ সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করিয়া শেখ মহিউদ্দিন (৪৬), কে গ্রেফতার করা হয়,সে সাতকানিয়া থানার ছদাহা ইউনিয়নের আজিমপুর এলাকার মোঃ ইউসুফের ছেলে।
এসআই মোঃ ছালামত উল্লাহ সঙ্গীয় ফোর্স সহ পৃথক অভিযান পরিচালনা করিয়া রুনা আক্তারকে গ্ৰেফতার করা হয়, সে সাতকানিয়া থানার মনোয়াবাদ‌ এলাকার আবদুল হামিদের স্ত্রী।
সাতকানিয়া থানায় কর্মরত এএসআই মোঃ আল আমিন সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করিয়া বাবু দাশকে গ্ৰেফতার করা হয়, সে সাতকানিয়া থানার নলুয়া ইউনিয়নের জ্যোতি চৌকিদারের বাড়ীর সুনীল দাশের ছেলে,
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ ইয়াসির আরাফাত বলেন গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media
July 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

বিভাগীয় কমিশনার মোঃ জাকির হোসেন টে‌নিস কম‌প্লেক্স এর উ‌দ্বোধন করছেনঃ স্টাফ রিপোর্টার, শেখ আসাদুজ্জামান আহমেদ টিটু। গাইবান্ধার পলাশবাড়ীতে উপ‌জেলা টে‌নিস কম‌প্লেক্স এর উ‌দ্বোধন করা হ‌য়ে‌ছে। মঙ্গলবার রা‌তে উপ‌জেলা টে‌নিস কম‌প্লেক্স এর শুভ উ‌দ্বোধন করেন রংপুর বিভাগীয় ক‌মিশনার মোঃ জা‌কির হো‌সেন। এ সময় উপ‌স্থিত ছি‌লেন, গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহীদ রসুল, পলাশবাড়ী উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান এ‌কেএম ম্কে‌ছেদ চৌ ধুরী বিদ‌্যুৎ, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার কামরুল হাসান,পৌর মেয়র গোলাম সারোয়ার প্রধান বিপ্লব, সহকারী কমিশনার ভুমি মাহমাদুল হাসান, থানার অফিসার ইনচার্জ আজমিরুজ্জামান ছাড়া বিভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে তিনি উপজেলা সহকারী কমিশনার ভুমি অফিস পরিদর্শন ও বৃক্ষরোপন করেন।