২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

সম্ভাব্য সহ- সম্পাদক পদপ্রার্থী ফুল মির্জা সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন

অভিযোগ
প্রকাশিত মার্চ ২২, ২০২১
সম্ভাব্য সহ- সম্পাদক পদপ্রার্থী ফুল মির্জা সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন

সম্ভাব্য সহ- সম্পাদক পদপ্রার্থী ফুল মির্জা সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন।

 

ইব্রাহিম আলী, গোয়াইনঘাট প্রতিনিধিঃ

সম্ভাব্য সহ- সম্পাদক পদপ্রার্থী ফুল মির্জা সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন।

জাফলং বল্লাঘাট পাথর উত্তোলন ও সরবরাহকারী শ্রমিক বহুমুখী সমবায় সমিতি রেজিঃ-নং ৫৯/১এর ত্রি- বার্ষিক নির্বাচনে সহ-ধারণ সম্পাদক পদপ্রার্থী ফুল মির্জা সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।

ফুল মির্জা শ্রমিকদের উদ্দেশ্য বলে।

আমার প্রাণ প্রিয় সংগ্রামী শ্রমিক ভাইয়েরা!
আসুন, হাতে হাত রেখে,কাঁধে কাঁধ মিলিয়ে সকল রেষারেষি-ভেদাভেদ ভুলে পাড়া,মহল্লা,গ্রাম হতে গ্রামে নিরীহ খেটে খাওয়া মেহেনতী শ্রমিক ভাইদের উন্নয়নের অবদান রাখি।

সকলে মিলে ধৈর্য্যধারণ করে ঝগড়া বিবেদ বিহীন শান্তিপূর্ণ,রূপসীকন্যা জাফলং এর বল্লাঘাট পাথর উত্তোলন ও সরবরাহকারী শ্রমিক বহুমুখী সমবায় সমিতির শ্রমিক সংগঠন,রেজি নং-৫৯/১সংগঠন কে একটি মডেল সংগঠন হিসেবে গড়ে তুলি।

সিলেট তথা সমগ্র বাংলাদেশের মধ্যে এই সংগঠনকে গর্বের সাথে পরিচিত করে তুলি।

গোয়াইনঘাট উপজেলার একটি স্বনামধন্য শ্রমিক সংগঠন হিসেবে ফের আসুন,আমরা সকল শ্রমিক খেটে খাওয়া মেহনতী মানুষ গুলো ঐক্যবদ্ধ হয়ে উঠি,একতার বল-ই আমাদের আসল বল,সম্প্রীতি-ই আমাদের উন্নতি ও সমৃদ্ধির অন্যতম সোপান।এটা আমার বিশ্বাস।

আসছে জাফলং বল্লাঘাট পাথর উত্তোলন ও সরবরাহকারী শ্রমিক বহুমুখী সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন,আপনাদের ভালোবাসায় আমাকে দ্বিতীয়”বারের মত, সকল প্রকার সহযোগিতা করে আমাকে আবারও নির্বাচিত করবেন এই আমার বিশ্বাস।

আপনাদের সকলের দোয়া ও সমর্থন নিয়ে করবো মানুষের মনজয়,হিংসা প্রতিহিংসা নয়,শ্রমিকদের কল্যাণে আমার থাকবে সর্বোচ্চ প্রচেষ্টা।সম্প্রীতি, ভ্রাতৃত্ব ও সৌহার্দ্য হোক শ্রমিকদের মঙ্গল ও কল্যাণের পরিচয়।

প্রিয় শ্রমিক ভায়েরা আমরা,
আসুন,মাথা উচু করে বাঁচি আমরা শ্রমিক আমাদের একটাই স্লোগান দুনিয়ার মজদুর এক হও বাংলার মজদুর এক হও জাফলং বল্লাঘাট পাথর উত্তোলন ও সরবরাহকারী শ্রমিক বহুমুখী সমবায় সমিতি রেজিঃ নং-৫৯/১এর সকল শ্রমিক ভাইদের জয় হোক,নিরীহ খেটে খাওয়া মেহনতী পাথর শ্রমিক ভাইদের
জয় হোক।

শুভেচ্ছান্তে:
ফুল মির্জা 

সম্ভাব্য সহ-সম্পাদক
পদপ্রার্থী।
জাফলং বল্লাঘাট পাথর উত্তোলন ও সরবরাহকারী শ্রমিক বহুমুখী সমবায় সমিতি রেজিঃ নং-৫৯)১এর

Please Share This Post in Your Social Media
February 2024
T W T F S S M
 12345
6789101112
13141516171819
20212223242526
272829