৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের চুড়াইন গ্রামে জমি সংক্রান্ত বিরোধে ঝগড়া আহত (১)

অভিযোগ
প্রকাশিত জুলাই ১৩, ২০২৪
মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের চুড়াইন গ্রামে জমি সংক্রান্ত বিরোধে ঝগড়া আহত (১)

মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের চুড়াইন গ্রামে জমি সংক্রান্ত বিরোধে ঝগড়া আহত (১)

স্টাফ রিপোর্টার: মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের চুড়াইন গ্রামে জমি সংক্রান্ত বিরোধে ঝগড়া সংঘটিত হয়েছে আহত (১), এখানে একই পরিবারের পাঁচ বোন এক ভাই বাবার জমির ওয়ারিশ নিয়ে দুই ভাগে বিভক্ত হয়ে পড়ে তিন বোন একদিকে এক ভাই বড় দুই বোন একদিকে তিন বোন একসাথে সঙ্ঘবদ্ধ হয়ে গতকাল শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে ঝগড়ায় লিপ্ত হয়।
ভাইয়ের উপর আক্রমণ করে এলাকাবাসী জানায় চুড়াইন গ্রামের আবেদ আলী শেখের তিন মেয়ে ঝুনু বেগম, হাসিনা বেগম ও লাভলী বেগম তাদের বাবার জমির অংশ দিতে চায় না তাদের ভাই সাদেক শেখকে। আর এ নিয়ে এ পরিবারের মধ্যে বিরোধ বিরজমান রয়েছে কয়েক বছর ধরে।
এ জমি সংক্রান্ত বিরোধের জের হিসেবে চলতি মাসের ৬ তারিখে সকাল ৯টার দিকে বোনেরা সংঘবদ্ধভাবে হামলে পড়ে ভাইয়ের ওপর। ক্ষিপ্ত হয়ে টর্চ লাইট দিয়ে মাথায় আঘাত করে আর তাতে ভাই আঘাত প্রাপ্ত হয়। পরে আহত অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে সাদেক শেখকে ভর্তি করা হয়। এ ঘটনায় সাদেক শেখের স্ত্রী শিলা আক্তার ঘটনার একদিন পরে মুন্সীগঞ্জ সদর থানায় স্বামীর বোনদের আসামী করে মামলা দায়ের করেন। তবে বোনেরা পরে আদালত থেকে জামিন নেন বলে জানা গেছে। কিন্তু জাবিন নিয়ে একইভাবে বোকা জোকার করে পূর্বের ঘটনার জের হিসেবে এখানে মাঝে মাঝে তারা ঝগড়ায় লিপ্ত হচ্ছে। এ ঘটনাটি এখানে চলমান থাকলে যে কোন সময়ে বড় দুর্ঘটানা ঘটনা ঘটার আশংকা করছে এলাকাবাসী, এ ব্যপারে মুন্সিগঞ্জ সদর থানার ওসি কে সাংবাদিকরা ফোন দিলে না পেয়ে, পরে মামলার আয়ু এস আই রোকনুজ্জামান কে জিগাসা করলে এই বিষয় বলেন মামলা হয়েছে আইন অনুযায়ী বিচার হবে এটা সম্পূর্ণই আদালতের ব্যাপার।

Please Share This Post in Your Social Media
September 2024
T W T F S S M
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930