৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সাংবাদিক তুহিন ভালো কাজের জন্য শ্রেষ্ট সংগঠক হিসেবে মোটর সাইকেল উপহার পেয়েছেন।

Weekly Abhijug
প্রকাশিত জুন ৫, ২০২৪
সাংবাদিক তুহিন ভালো কাজের জন্য শ্রেষ্ট সংগঠক হিসেবে মোটর সাইকেল উপহার পেয়েছেন।

স্টাফ রিপোর্টার

সাফল্য সাহিত্য সংস্কৃতি পরিবার বাংলাদেশ ও মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে দীর্ঘমেয়াদী ভালো ও নিবেদিত কাজের স্বীকৃতি স্বরূপ গাইবান্ধা জেলার কৃতি সন্তান বিশুদ্ধ ও নিবেদিত সমাজসেবক মানবতার সৈনিক মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর রংপুর বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক সাহিত্যের একজন নিবেদিত সংগঠক সাফল্য সাহিত্য সংস্কৃতি পরিবার বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক ও সাহিত্যিক আবু নাসের সিদ্দিক তুহিন কে রংপুর বিভাগের আট জেলা ও কেন্দ্রের সহযোগিতায় মোটরসাইকেল উপহার দেয়া হয়।
মোটরসাইকেলের চাবি উপহার হিসেবে তুলে দেন সাফল্য সাহিত্য সংস্কৃতি পরিবার বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা সভাপতি ও মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কমিটির সভাপতি রংপুরের বিশিষ্ট সমাজসেবক বাংলাদেশ প্রেস ক্লাবের সহসভাপতি জয়িতা নাসরিন নাজ।
এসময় সাফল্য সাহিত্য সংস্কৃতি পরিবার বাংলাদেশ ও মানবতার কল্যাণ ফাউন্ডেশন এবং হিরো মোটরসাইকেলের রংপুর শো রুম সুরুজের কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে সাংবাদিক আবু নাসের সিদ্দিক তুহিন গাইবান্ধা জেলা সদরের দক্ষিণ পাড়া পূর্ব গোবিন্দপুর বোর্ডবাজারের বাসিন্দা তার পৈতৃিক নিবাস রংপুর জেলার পীরগন্জ উপজেলার মিঠিপুর ইউনিয়নের মাদারগঞ্জ গ্রামে সাংবাদিকতা পেশার পাশাপাশি উন্নয়ন কর্মকান্ডে তার দেশব্যাপী ব্যাপক অবদান রয়েছে তার প্রতিষ্ঠিত অসংখ্য স্কুল কলেজ রয়েছে, বৃক্ষ রোপন, মৎস্যচাষ,সবজি বাগান,নার্সারী, পাঠাগার স্থাপন ,বিজ্ঞান ক্লাব গঠন আন্দোলনে তার বিশেষ অবদান রয়েছে, সাংবাদিকতা করছেন আশির দশকের শুরু থেকে তার হাতে দেশব্যাপী শতশত ছেলে মেয়ে সাংবাদিকতায় আজ প্রতিষ্ঠিত, সাহিত্য আন্দোলনেও তার বিশেষ অবদান অব্যাহত রয়েছে।সাহিত্য ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য দেশে বিদেশে অসংখ্য পুরস্কার পেয়েছেন।
সাংবাদিক ও সাহিত্যিক আবু নাসের সিদ্দিক তুহিন দেশের প্রথম ক্ষুদে সাংবাদিক ও গাইবান্ধা জেলার প্রথম ফটো সবাদিক হিসেবে জনপ্রিয়, সে দৈনিক আজকের কাগজ, দৈনিক জনকণ্ঠ, দৈনিক বার্তা,দৈনিক আনন্দপত্র,দৈনিক চাঁদনি বাজার, দৈনিক উত্তরা, দৈনিক কালবেলা, সাপ্তাহিক সিনে বাংলা, চিত্রালী,প্রতিধ্বনি,ঢাকা মেইল সহ অসংখ্য পত্রিকায় সাংবাদিকতা করেছেন, বার্তা সম্পাদক ছিলেন দৈনিক জন সংকেত, দৈনিক ভোরের সূর্য, দৈনিক বাকখালি, সম্পাদক হিসেবে মাসিক সাহিত্য প্রবাহ আশির দশকের শুরু থেকে প্রকাশ পাচ্ছে। নিয়মিত রেডিও, টেলিভিশনেও কাজ করেছেন ও জাতীয় আঞ্চলিক সংবাদ পত্রে নিবন্ধ প্রবন্ধ প্রকাশ পাচ্ছে। ছড়া কবিতা গল্প লেখায় তার দারুণ হাত, সে উত্তরের সাহিত্য আন্দোলনের একজন বলিষ্ঠ সৈনিক, এবং সে উত্তর তুহিন ও আনাসিতু নামে বেশ জনপ্রিয়।

Please Share This Post in Your Social Media
September 2024
T W T F S S M
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930