৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নন্দীগ্রাম উপজেলার নির্বাচন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শুভ আহম্মেদ ব্যাপক গণসংযোগ।

Weekly Abhijug
প্রকাশিত মে ১৪, ২০২৪
নন্দীগ্রাম উপজেলার নির্বাচন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শুভ আহম্মেদ ব্যাপক গণসংযোগ।

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ

আসন্ন উপজেলা নির্বাচনে বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও নন্দীগ্রাম উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শুভ আহম্মেদ ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন ।
শুভ আহম্মেদ সকল মানুষের কাছে নন্দীগ্রাম উপজেলার নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে দোয়া ও আশীর্বাদ চেয়েছেন। তিনি প্রতিটি বাজার,,গ্রাম,,মহল্লার ও পাড়ায় পাড়ায় গিয়ে ভোটারদের কাছে ভোট চেয়ে কুশল বিনিময় করেছেন।তিনি নন্দীগ্রামে প্রতিটি ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডে মানুষের দ্বারে দ্বারে ভোট চাচ্ছেন।

শুভ আহম্মেদ ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সুখে দুঃখে সবসময় পাশে থেকেছি। কোথাও আপনাদের সম্মান ক্ষুন্ন হয় এমন কাজ করিনি। এ বছর ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি সবসময় আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। আগামী ৫ ই জুন আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি নির্বাচিত হলে জনগনের দৌঁড়গড়ায় কাঙ্খিত সেবা পৌঁছে দেওয়ার চেষ্টা করবো।তিনি আরো আল্লাহ তাআলা যদি আমাকে সম্মান দেন আমি নন্দীগ্রাম উপজেলা কে মাদক মুক্ত সন্ত্রাসমুক্ত দুর্নীতি মুক্ত চাঁদাবাজ মুক্ত নন্দীগ্রাম উপজেলা হিসেবে গড়ে তুলবো ।।।

Please Share This Post in Your Social Media
September 2024
T W T F S S M
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930