২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পরীক্ষা কেন্দ্রে ঘুমানোর অপরাধে ২ শিক্ষককে অব্যবহিত

অভিযোগ
প্রকাশিত মে ১৬, ২০২৩
পরীক্ষা কেন্দ্রে ঘুমানোর অপরাধে ২ শিক্ষককে  অব্যবহিত

মোজাম্মেল হক লিটন, নোয়াখালী প্রতিনিধি: চাটখিলে দাখিল পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত অবস্থায় ঘুমানোর দায়ে ২ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। অব্যাহতি প্রাপ্ত শিক্ষকরা হচ্ছেন- মমিনপুর দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী মোঃ মুজ্জামিল এবং খোয়াজেরভিটি ফাজিল মাদ্রাসার সহকারী মৌলভী আবদুস শহীদ।

মঙ্গলবার (১৬ মে) বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধিনে ইংরেজি ২য় পত্রের পরীক্ষা অনুষ্ঠিত হয়। উপজেলার মল্লিকা দিঘীর পাড় ফাযিল মাদরাসা কেন্দ্রে পরিদর্শনে যান উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া। এসময় তিনি পরীক্ষার হলে দায়িত্বে থাকা দুই শিক্ষক ঘুমাচ্ছেন এবং পরীক্ষার্থীরা দেখাদেখি ও কথা বলে লিখতে দেখতে পান। পরে তিনি ঐ দুই শিক্ষককে প্রত্যবেক্ষককের সকল দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করেন।

চাটখিল উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া জানান, উপজেলা প্রশাসন চলমান এসএসসি, এসএসসি ভোকেশনাল ও দাখিল পরীক্ষা নকলমুক্ত পরিবেশে ও সুষ্ঠভাবে সম্পন্ন করার লক্ষ্যে বদ্ধপরিকর। কোন শিক্ষার্থী যে কোন ধরনের অসদুপায় অবলম্বন করলে কিংবা কেন্দ্রের দায়িত্বরত শিক্ষকদের দায়িত্বের অবহেলা পরিলক্ষিত হলে তাৎক্ষণিক বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30