১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নাগরপুরে পা বাধাঁ গলায় রশি অবস্থায় ঝুলান্ত লাশ উদ্বার

অভিযোগ
প্রকাশিত মে ১২, ২০২৩
নাগরপুরে পা বাধাঁ গলায় রশি অবস্থায় ঝুলান্ত লাশ উদ্বার

মোঃ শফিকুল ইসলাম সবুজ (টাঙ্গাইল): টাঙ্গাইলের নাগরপুরে পা বাধাঁ ও গলায় রশি ঝুলানো অবস্থায় মোঃ ইফসুব মিয়া (৬০) নামের এক চা কপি ও জুতা দোকানীর লাশ উদ্বার করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার পংবাইজোড়া বাজারের একটু অদুরে পুষ্টকামরি সালামের সেলোমেশিন ঘরের পাশে লাউ ঝাংলা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। সে মামুদনগর ইউনিয়নের ভাতশালা গ্রামের ইদ্দিস মিয়ার ছেলে।

এলাকাবাসীর ও পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে বাড়ী থেকে বের হয় ইউসুব। সারা দিন পংবাইজোড়া বাজারে তার নিজ দোকানে বেচাকেনা করেন। বিকেল পর্যন্ত দোকানে তাকে দেখা গেছে বলে জানিয়েছে আশ পাশের দোকানীরা। শুক্রবার সকালে ঘটনাস্থলে তার লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে শত শত নারী পুরুষ ভীর জমায় ঘটনা স্থলে। এ সময় সালামের সেলোমেশিন ঘরের হাউজে উপরে লাউ ঝাংলা খুটির সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত ও পা বাধা অবস্থায় তাকে দেখতে পায়।পরে থানায় সংবাদ দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।
নিহতের ছোট ভাই নূরুজ্জামান বলেন, বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে বাড়ী থেকে বের হয় তার ভাই ইউসুব। চারটার দিকে পংবাইজোড়া বাজারে তার সাথে ভাই ইউসুবের দেখা ও কথা হয়। এর পর আর বাড়ি ফিরেনি সে। শুক্রবার সকালে ভাইয়ের মূত্যু খবর শুনে ঘটনাস্থলে এসে সালামের সেলোমেশিন ঘরে পাশে লাউ ঝাংলা খুটির সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত ও পা বাধা অবস্থায় তাকে দেখতে পান। স্বামীর মত্যু শোকে কাতর থাকায় স্ত্রীর সাথে কথা বলা সম্ভব হয়নি।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন বলেন, প্রাথমিক ভাবে ধারনা করছি আত্ন হত্যা । পা বাধা থাকায় অবস্থা দেখে বিষয়টি সন্দেহ হচ্ছে। লাশের ময়নাতদন্ত রির্পোট পেলে বলা যাবে হত্যা না আত্ন হত্যা।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30