২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নেত্রকোনা মদন উপজেলায় কাভার ভ্যান চাপায় নিহত আনসার সদস্য

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ১৮, ২০২৩
নেত্রকোনা মদন উপজেলায় কাভার ভ্যান চাপায় নিহত আনসার সদস্য

স্টাফ রিপোর্টার: (১৭ এপ্রিল) রোজ সোমবার রাত প্রায় ৯ টার দিকে নেত্রকোনার মদনের উপজেলা মডেল মসজিদ সংলগ্ন প্রাণ আর এফ এলের কাভার ভ্যান চাপায় পড়ে শিহাব উদ্দিন খান (৪৫) নামের এক আনসার সদস্য গুরুতর আহত হলে , আশপাশের লোকজন তাকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মাহবুবুর রহমান কেষ্টু (৫০) নামের আরও এক জন আহত হয়েছে।

নিহত শিহাব উদ্দিন খান নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলাধীন খালিশাপুর গ্রামের শমশের উদ্দিন খানের ছেলে। তিনি পূর্বধলা উপজেলার একটি ইউনিয়নের আনসার কমান্ডার পদে কর্মরত।

যার ব্যাক্তিগত নম্বর ০৪৩৩৮১ বলে জানা গেছে। আহত মাহবুবুর রহমান কেষ্টু খালিয়াজুরী উপজেলা বিএনপির যুগ্ম আহব্বায়ক-১।তার অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, শিহাব উদ্দিন ও মাহবুবুর রহমান মোটরসাইকেল যোগে নেত্রকোণা জেলা শহর থেকে খালিয়াজুরী উপজেলার দিকে যাচ্ছিলেন। পথে মদন উপজেলা মডেল মসজিদ সংলগ্ন প্রাণ আর এফ এলের পণ্যবাহী একটি কাভার ভ্যান (ঢাকা-মেট্রো-উ-১৪-১৮৫৯) পিছন দিক থেকে তাদের চাপা দেয়।

স্থানীয় আশ পাশের লোকজন আহত দুইজনকে উদ্ধার করে দ্রুত মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কতর্ব্যরত চিকিৎসক শিহাব উদ্দিন খানকে মৃত ঘোষনা করেন। গুরুতর আহত মাহবুবুর রহমান কেষ্টুকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ সময় চালক পালিয়ে গেলেও পুলিশ কাভার ভ্যানটি আটক করে থানায় নিয়ে যায়।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান,‘ নিহত শিহাব উদ্দিনের মরদেহের সুরৎহাল রির্পোট তৈরী করে ময়না তদন্তের জন্য মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানান। চালক পালিয়ে গেলেও ভ্যানটি আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30