২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

লামা উপজেলায় ৪র্থ পর্যায়ে প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন ভূমিহীন ও গৃহহীন ৪০ পরিবার

Weekly Abhijug
প্রকাশিত মার্চ ২০, ২০২৩
লামা উপজেলায় ৪র্থ পর্যায়ে প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন ভূমিহীন ও গৃহহীন ৪০ পরিবার

কে এইচ মহসিন, লামা বান্দরবান

আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার বান্দরবানের লামায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ভূমিহীন ও গৃহহীন ৪০টি পরিবার।
২০মার্চ (সোমবার)সকাল ১০টায় লামা উপজেলা নির্বাহী অফিসারের সভা কক্ষে আয়োজিত প্রেসব্রিফিং এ সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

আগামী ২২মার্চ সকাল সাড়ে ১০.৩০ টায় লামা উপজেলা পরিষদ সম্মুখে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লামা উপজেলার ৪টি ইউনিয়নে ৪০টি ঘর প্রদান অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার বলেন, ‘মুজিব শতবর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে ৪র্থ পর্যায়ের নির্ধারিত গৃহসমূহ উপকারভোগী পরিবারের নিকট জমিসহ সম্পূর্ণ সরকারি অর্থায়নে ঘর প্রদানের কার্যক্রম গ্রহণ করেন। মুজিব বর্ষ উপলক্ষে ৪র্থ পর্যায়ে লামা উপজেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত ঘরগুলো লামা  উপজেলায় ৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর হস্তানান্তর করা হবে। এরমধ্যে লামা সদর ইউনিয়নে সেমিপাকা ০২টি,মাচাংঘর ০৮টি।রূপসীপাড়া ইউনিয়নে সেমিপাকা ০৫টি,মাচাংঘর ০৫টি। ফাঁসিয়াখালী ইউনিয়নে সেমিপাকা ০৭টি,মাচাংঘর০২টি ও ফাইতং ইউনিয়নে সেমিপাকা১১টি, মোট ৪০টি ঘর প্রদান করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার,নবাগত ও বিদায়ী সহকারী কমিশার(ভূমি),সহকারী তথ্য অফিসার লামা,লামা উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক সহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30