১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পেকুয়ায় নব গৃহবধুর মরদেহ উদ্ধার

Weekly Abhijug
প্রকাশিত মার্চ ৫, ২০২৩
পেকুয়ায় নব গৃহবধুর মরদেহ উদ্ধার

 

এইচ এমন শহীদুল ইসলাম, পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়ায় পুলিশ কহিনুর আক্তার (১৮) নামের এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। রবিবার (৫মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের নতুনঘোনা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। কহিনুর নতুনঘোনা এলাকার মো.মিজানুর রহমানের স্ত্রী।

স্থানীয় লোকজন বলেন,ঘরের আড়াঁর সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে কহিনুর। শ্বশুর শ্বাশুড়ীর সাথে রাগ করে তিনি আত্মহত্যা করেছেন বলে জানান তারা।

প্রতিবেশীরা জানায়, পেকুয়া সদর ইউনিয়নের ভোলাইয়াঘোনা এলাকার মৃত নুরুল কবিরের মেয়ে কহিনুরের সাথে গত তিন মাস আগে মিজানের বিয়ে হয়। মিজান চট্টগ্রামের লোহাগাড়ায় একটি আসবাবপত্রের দোকানে চাকুরী করে। সকালে গৃহবধু কহিনুরের সাথে শ্বাশুর আহমদ শফি ও শ্বাশুড়ীর সাথে বাকবিতন্ডা হয়। মিজান বাড়িতে ছিলেন না।

কহিনুরের মা মরিয়ম জানায়, কিছুদিন আগে মেয়ের কিছু স্বর্ণ কৌশলে নিয়ে নেয় শ্বাশুড়ী। সকালে স্বর্নের বিষয় নিয়ে মেয়ের সাথে তার শ্বশুর শ্বাশুড়ির ঝগড়া হয়। তাকে মারধর করে। মোবাইল করে ঝগড়ার বিষয়টি আমাকে জানালে আমার সাথেও তাদের ফোনে তর্কাতর্কি হয়। এর কিছুক্ষণ পরে খবর পাই আমার মেয়ে নাকি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আমার মেয়ে আত্মহত্যা করেনি। তাকে মেরে ফেলা হয়েছে।
পেকুয়া থানার উপপরিদর্শক (এসআই) মো.হেশাম বলেন,মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30