২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চাটখিলের সন্ত্রাসী হামলায় মহিলা সহ আহত ৭- স্বর্ণালংকার ও নগদ টাকা লুটের অভিযোগ

Weekly Abhijug
প্রকাশিত মার্চ ৪, ২০২৩
চাটখিলের সন্ত্রাসী হামলায় মহিলা সহ আহত ৭- স্বর্ণালংকার ও নগদ টাকা লুটের অভিযোগ

 

মোজাম্মেল হক লিটন, চাটখিল (নোয়াখালী): নোয়াখালী চাটখিল উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের দেওয়ান বাড়ির বাবুলের ভোগদখলীয় পুকুর নিয়ে একই বাড়ির চান মিয়া (৩৫) এর সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে।

এরই জের ধরে গতকাল শুক্রবার দুপুরে চান মিয়া বিরোধীয় পুকুর থেকে তার সহযোগীদের নিয়ে মাছ ধরতে গেলে বাবুলের লোকজন বাঁধা নিষেধ করলে চান মিয়া ক্ষিপ্ত হয়ে বাবুলের ভাই দেলোয়ারের স্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা করে এবং মারধর করে আহত করে।এই ব্যাপারে বাবুল শুক্রবার রাতে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা যায়, চান মিয়া শুক্রবার দুপুরে বিরোধীয় পুকুর থেকে তার ৬ সহযোগী নিয়ে মাছ ধরতে গেলে তাদের বাঁধা নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে বাবুলের ভাই দেলোয়ারের স্ত্রীকে মারধর করে আহত করে এবং তার গলায় থাকা আট আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। প্রতিপক্ষের হাত থেকে তাকে উদ্ধার করতে আসলে দেলোয়ার হোসেন সহ ঐ বাড়ির মারজাহান বেগম, মো: মাসুদ, বিলকিস বেগম, মো: হারুন এবং পাশ্ববর্তী মির হোসেন কে চান মিয়া ও তার সহযোগীরা পিটিয়ে গুরুতর আহত করে।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা সেবা প্রদান করে। এ ঘটনার সংবাদ পেয়ে বাবুল সিএনজি যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসার পথিমধ্যে খিলপাড়া বাজার পৌঁছামাত্র প্রতিপক্ষের চান মিয়ার লোকজন আগে থেকে উৎপেতে থেকে বাবুলের উপর হামলা করে।

এসময় বাবুলের সঙ্গে থাকা ১ লক্ষ ৮ হাজার টাকা হামলাকারীরা লুট করে নিয়ে যায়। পরে বাবুলকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহতরা সবাই বর্তমানে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার বিষয়ে বাবুল চান মিয়া ও তার ৬ সহযোগীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৮/১০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। চাটখিল থানার এসআই কাওছার জানান, বাদী পক্ষ ৯৯৯- এ সংবাদ দিলে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতদের দেখে আসছেন এবং ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30