২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

টাংগাইলের নাগরপুরে ভিডব্লিউবি উপকারভোগীদের মাঝে কার্ড বিতরণ করেন এমপি টিটু

অভিযোগ
প্রকাশিত ফেব্রুয়ারি ১৮, ২০২৩
টাংগাইলের নাগরপুরে ভিডব্লিউবি উপকারভোগীদের মাঝে কার্ড বিতরণ করেন এমপি টিটু

 

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের নাগরপুরে ২০২৩-২০২৪ ভিডব্লিউবি চক্রের উপকারভোগীদের মাঝে কার্ড বিতরণ করা হয়েছে। শনিবার সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এ কার্ড বিতরণের আয়োজন করেন।

উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান এর সভাপতিত্বে কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবীর, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও গয়হাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সামছুল হক, পাকুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক, বেকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত হোসেন, ধুবড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান খান শাকিল, ভাদ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত হোসেন, নাগরপুর সহ১২টি ইউনিয়ন পরিষদের সদস্য ও ভিডব্লিউবি চক্রের উপকারভোগীরা। নাগরপুর উপজেলার ১২টি ইউনিয়নে মোট ২২৯২টি কার্ড বিতরণ করা হয় ।

পরে ভারড়া উমেশ চন্দ্র বিদ্যালয় ও ডাঃ এম, এ রেজা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী এবং ইমাম হোসেন-রবিয়া বেগম স্মারক বৃত্তি ও বিসমিল্লাহ্ ইসলাম মুহাম্মদ বৃত্তি প্রদান ২০২৩ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30