২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আপনি পাকিস্তানে গিয়ে রাজনীতি করুন,, ফখরুলকে  কাদের সিদ্দিকী ।

অভিযোগ
প্রকাশিত ফেব্রুয়ারি ১২, ২০২৩
আপনি পাকিস্তানে গিয়ে রাজনীতি করুন,, ফখরুলকে  কাদের সিদ্দিকী ।

আপনি পাকিস্তানে গিয়ে রাজনীতি করুন,, ফখরুলকে  কাদের সিদ্দিকী ।
——————————————
স্টাফ রিপোর্টার: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের একটি বক্তব্যের সমালোচনা করে তাঁকে পাকিস্তানে গিয়ে রাজনীতি করতে বলেছেন বঙ্গবীর কাদের সিদ্দিকী শনিবার বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার হামিদপুর উচ্চ বিদ্যালয় মাঠে কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতালীগ আয়োজিত এক জনসভায় তিনি এ কথা বলেন। এ সময় মুক্তিযুদ্ধে কাদেরিয়া বাহিনীর প্রধান ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী (বীরউত্তম) বলেন, ‘কয়েক দিন আগে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন—এর (বাংলাদেশের) চেয়ে পাকিস্তানই ভালো ছিল। আমি ওই ভদ্রলোককে বলতে চাই, আপনার কাছে পাকিস্তানই যদি ভালো হয়, তাহলে আপনি বাংলাদেশে কেন, পাকিস্তানে গিয়ে রাজনীতি করুন! আজকাল যার যা ইচ্ছে তাই বলে যাচ্ছে।

কাদের সিদ্দিকী আরও বলেন, ‘বিএনপিতে আরও একজন ভদ্রলোক আছেন, নাম তাঁর গয়েশ্বর রায়। তিনি বলেছেন—হঠাৎ বাংলাদেশ হয়ে গেছে। আরে ভাই! হঠাৎ বাংলাদেশ হয়! বাংলাদেশ স্বাধীন করতে কত মানুষ মারা গেছে, কত লোকের রক্ত গেছে, কিন্তু আপনার কাছে মনে হয়েছে হঠাৎ বাংলাদেশ হয়ে গেছে। এ রকম কথা সহ্য করা যায়? পাকিস্তান বানানোর জন্য বিএনপির হাতে ক্ষমতা দেওয়া যায়।

বঙ্গবীর বলেন, ‘বর্তমান আওয়ামী লীগের সঙ্গে আমার অনেক জায়গায় মিল নাই, কিন্তু বঙ্গবন্ধুর আওয়ামী লীগের সঙ্গে আমার অনেক মিল। তাঁর কন্যা শেখ হাসিনা আমার বোন, বোনের সঙ্গে রাজনীতি নিয়ে তর্কাতর্কি হতে পারে, কিন্তু তাঁর সম্মানহানি হয় এমন কাজ আমি করতে পারি না।’এ সময় জনসভায় বঙ্গবীর কাদের সিদ্দিকী বর্তমান বাজারে দ্রব্য মূলের ঊর্ধ্বগতি নিয়ে সরকারের সমালোচনাও করেন।

জনসভায় আরও বক্তব্য দেন—কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি দেলোয়ার হোসেন মাস্টারের সভাপতিত্বে কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, কাদের সিদ্দিকীর সহোদর শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, দলটির জেলা কমিটির সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম সরকার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, সখীপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবদুস ছবুর খান, সানোয়ার হোসেন মাস্টার, দুলাল হোসেনসহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30