২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নওগাঁর বলিহার ইউনিয়ন বিএনপির শান্তিপূর্ণ পদযাত্রা অনুষ্ঠিত

অভিযোগ
প্রকাশিত ফেব্রুয়ারি ১১, ২০২৩
নওগাঁর বলিহার ইউনিয়ন বিএনপির শান্তিপূর্ণ পদযাত্রা অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার: দেশে দফায় দফায় বিদ্যুৎ, গ্যাস, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য লাগামাহীন বৃদ্ধিতে সারা দেশের ন্যায় নওগাঁ সদর উপজেলা বলিহার ইউনিয়ন বিএনপির আয়োজনে এক শান্তি পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মো: নাদিম কুদ্দুস
সদর উপজেলা যুব দলের যুগ্ম আহবায়ক মো: শাকিব ইসলাম কাজল, সদর উপজেলা ছাত্র দলের আহবায়ক সদস্য মাহি আলমাস সরদার,
বলিহার বিএনপির আহবায়ক রফিকুল ইসলাম,
যুগ্ম আহবায়ক, আক্কাস আলী, তাইজুল ইসলাম, বিএনপির সাবেক সভাপতি গোলাম রসুল ফিটু, যুব দলের সভাপতি, মাহাবুর আলম, ছাত্র দলের সাংগঠনিক সম্পাদক রাসেল মাহমুদ প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকারের অগণতান্ত্রিক, বিরোধী কার্যকলাপ, দুর্নীতি, লুটপাট, অব্যবস্থাপনা নীতি রণ, ভোটাধিকার ও মানবাধিকার হরণে একদলীয় কর্তৃত্ববাদী দুঃশাসন কায়েম হয়েছে অর্থনীতি, জনজীবনসহ গোটাদেশ আজ লন্ডভন্ড । গনবিরোধী সরকার করে জনজীবনে নাভিশ্বাস তুলেছে । হত্যা, গুম, নির্যাতন, মিথ্যা মামলা নিত্যদিনের ঘটনা । ভোটের নামে চলছে নির্মম প্রহসন। নির্বাচনকে নির্বাসনে পাঠিয়েছে সরকার। তারা ভোটচুরি করে জোরপূর্বক ক্ষমতায় আছে আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো নির্বাচন অবাধ, নিরপেক্ষ, গ্রহনযোগ্য, অংশগ্রহণমূলক হয় নাই হবেও না। জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠায় প্রধান বাধা আওয়ামী লীগ সরকার। নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের বিকল্প নাই বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি, জনগণকে সাথে নিয়ে গণতন্ত্র, ভোটাধিকার, দেশের মালিকানা ফিরিয়ে দিতে এবং বিদ্যুৎ গ্যাস,চাল, ডাল, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতিসহ জনজীবনের বিভিন্ন দাবী নিয়ে ১০ দফা দাবীতে আন্দোলন করছে বিএনপি আন্দোলন সফল করে আওয়ামী দুঃশাসনে ভঙ্গুর রাষ্ট্রকাঠামো মেরামতের জন্য ২৭ দফা প্রস্তাবও দিয়েছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30