১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

একই পরিবারে ধনবান তিনজনই পাচ্ছেন সস্তা মূল্যের চাল

Weekly Abhijug
প্রকাশিত জানুয়ারি ৩, ২০২৩
একই পরিবারে ধনবান তিনজনই পাচ্ছেন সস্তা মূল্যের চাল

শাহাদাৎ হোসেন, দীঘিনালা, খাগড়াছড়ি

দীঘিনালা মেরুং ইউপিতে একই পরিবারের ধনবান তিনজন ব্যক্তিই পাচ্ছেন সস্তা মূল্যের চাল এমন অভিযোগ উঠেছে। তবে স্থানীয় ইউপি সদস্য বলেছেন এই বিষয়ে তিনি কিছু জানেন না, ইউপি চেয়ারম্যান মাহমুদ আক্তার লাকীর সঙ্গে কথা বলতে । আমরা
চেয়ারম্যানের সাথে কথা বললে, তিনি বলেন এটা তেমন কিছুই না পরবর্তীতে সংশোধন করে দেওয়া হবে কার্ডগুলো ।
জেলা খাদ্য অফিসার বলেছেন, উপজেলা যাচাই বাছাই কমিটির সাথে যোগাযোগ করতে । তাই উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ আরাফাতুল আলম (ইউএনও) সাথে মুঠোফোনে কথা বলেও কনো সমাধি হয় নি ।
এমন অভিযোগ উঠেছে খাগড়াছড়ি, দীঘিনালা, মেরুং ইউনিয়ন ৫নং ওয়ার্ড ছোট মেরুং এলাকায় নাজির আহমেদের ছেলে আবদুল হক, আব্দুলহকের দুই ছেলের খাদ্যবান্ধব কর্মসূচির থেকে নতুন করে সস্তা মূল্যের তিনটি কার্ড করে দেওয়া হয়েছে। আব্দুল হক ছোট মেরুং একজন প্রতিষ্টিত ব্যবসায়ীক। তার একটি কাপড়ের দোকান রয়েছে তাছাড়াও তার ছেলে বিল্লাল হোসেনের বোয়ালখালী নতুন বাজার মিনি সুপার মার্কেট একটি কাপড়ের দোকান রয়েছে। আব্দুল হকের ছোট ছেলে মনির হোসেন একজন ছাত্র । তবে এমন অস্বাভাবিক ঘটনাতে ক্ষিপ্ত এলাকাবাসী, যে সস্তা মূল্যের কার্ড ধনবান ব্যক্তি, তাও আবার একই পরিবারের তিন তিনজন ব্যক্তি পেলো সস্তা মূল্যের কার্ড ।

মেরুং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদা আক্তার লাকী বললেন এমন ঘটনা পিতার নাম না জানায় এমনটা হয়ে গেছে তবে এই কার্ডগুলো পরবর্তীতে সংশোধন করা হবে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30