২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেটে বিএনপির ৩০০ নেতাকর্মীকে আসামি করে মামলা

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ১৭, ২০২২
সিলেটে বিএনপির ৩০০ নেতাকর্মীকে আসামি করে মামলা

 

স্টাফ রিপোর্টার সিলেট ;-সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে যুবলীগের কেক কাটা অনুষ্ঠানে হামলার ঘটনায় বিএনপির ৩০০ নেতাকর্মীকে আসামি করে মামলা করা হয়েছে। গোয়ালাবাজার ইউপি যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া বাদী হয়ে বুধবার (১৬ নভেম্বর) দুপুরে ওসমানীনগর থানায় মামলাটি করেন।

মামলায় উপজেলা বিএনপির সভাপতি এইচটি এম ফখর উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মিছবাহসহ ২৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৩০০ জনকে আসামি করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা দয়ামীর বাজার থেকে আটক ছাত্রদল নেতা উপজেলার ইছামতী গ্রামের গোলাম কিবরিয়ার ছেলে ফয়ছল আ হ ম লিমন (২৭) ও বিএনপি কর্মী রবিদাস সোনারপাড়া গ্রামের আব্দুল রশিদের ছেলে নুরুল ইসলামকে (৩২) এ মামলায় এজাহারভুক্ত আসামি হিসেবে গ্রেফতার দেখিয়ে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

ওসানীনগর থানার ওসি এসএম মাঈন উদ্দিন জানান, মঙ্গলবার আটক দুজনকে যুবলীগ নেতার করা মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার বিকেলে জেলহাজতে পাঠানো হয়েছে। এ মামলায় আর কাউকে গ্রেফতার করা হয়নি, তবে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে গত মঙ্গলবার বিকেলে নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর পত্নী ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা ওসমানীনগরের বিভিন্ন এলাকায় আগামী ১৯ নভেম্বরের সিলেটের বিভাগীয় মহাসমাবেশের প্রচারপত্র বিলি করতে যান। বিকেলে উপজেলার স্থানীয় উত্তর গোয়ালাবাজারের নিউ প্লাজার সামনে প্রচারপত্র বিলি করতে গেলে সেখানে স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা আগে থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার অনুষ্ঠান করতে জমায়েত হন। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে যুবলীগের নেতাকর্মীদের ওপর বিএনপির নেতাকর্মীরা হামলা চালান বলে অভিযোগ করে যুবলীগ। ওই অভিযোগে বুধবার গোয়ালাবাজার ইউপি যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া বাদী হয়ে বিএনপির ৩০০ নেতাকর্মীকে আসামি করে ওসমানীনগর থানায় মামলা করেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30