২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

৯নং খলিশাউড় ইউনিয়ন জাতীয় পার্টি ও জাতীয় যুব সংহতির সম্মেলন অনুষ্ঠিত

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ২৩, ২০২২
৯নং খলিশাউড় ইউনিয়ন জাতীয় পার্টি ও জাতীয় যুব সংহতির সম্মেলন অনুষ্ঠিত

৯নং খলিশাউড় ইউনিয়ন জাতীয় পার্টি ও জাতীয় যুব সংহতির সম্মেলন অনুষ্ঠিত

নেত্রকোনা জেলা প্রতিনিধি: অদ্য ২২ অক্টোবর ২০২২ইং তারিখে জাতীয় পার্টি ও জাতীয় যুব সংহতির অনুষ্ঠিত সম্মেলনে উপস্থাপনা করেন নেত্রকোনা জেলা জাতীয় যুব সংহতির যুগ্ন সাধারণ সম্পাদক জনাব মো.আজিজুল হাকিম ।
প্রথমে তিনি আল্লাহর অশেষ রহমতের শুক্রিয়া আদায় করে, বলেন যে বাংলাদেশ মাদক মুক্ত সমাজ ও দেশের মাদকাসক্তির বিরুদ্ধে লড়াই কর আসছে বাংলাদেশ জাতীয় পার্টি। তিনি আরো বলছেন বাংলাদেশের অন্যতম রাজনৈতিক দল হচ্ছে জাতীয় পার্টি। তারই উপস্থাপনার মাধ্যমে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সভাপতি জনাব মোখলেছুর রহমান সাহেব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্বধলা উপজেলা জাতীয় পার্টির সভাপতি জনাব ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদ।

জনাব ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদ বলেন জাতীয় পার্টি একটি দল নিয়ে বাংলাদেশে রাজনৈতি করে আসছে তিনি আরো বলছেন বাংলার পল্লীবন্ধু হোসেইন মোহাম্মদ এরশাদের সৈনিক হয়ে আবারও নির্বাচনে নামবে তারা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্বধলা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জনাব আব্দুস সালাম, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জনাব হাজ্বী কেরামত আলী, উপজেলা জাতীয় যুব সংহতির যুগ্ন আহবায়ক মোঃ জহিরুল ইসলাম, উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি মোঃ টিপু সুলতান, সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম আশিক এবং সদস্য যোগদানকৃত নেতা মোঃ ইদ্রিস আলী তাং সহ অসংখ্য সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।

পরে সম্মেলনে ৯নং খলিশাউড় ইউনিয়ন কমিটি উপস্থাপন করা হয়। কমিটিতে জনাব মোখলেছুর রহমান কে সভাপতি ও মোঃ ফেরদৌস তালুকদার কে সাধারণ সম্পাদক করে ৯নং খলিশাউড় ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়।
এবং মোঃ নূরুল ইসলাম কে সভাপতি ও মোঃ রাজিব মিয়া কে সাধারণ সম্পাদক করে জাতীয় যুব সংহতির কমিটি ঘোষণা করেন, উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক মো. আজিজুল হাকিম।

Please Share This Post in Your Social Media
March 2024
T W T F S S M
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031