২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের সহ-সভাপতি নির্বাচিত আজিজুর রহমান হেলাল

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ২৯, ২০২০
বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের সহ-সভাপতি নির্বাচিত আজিজুর রহমান হেলাল

বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের সহ-সভাপতি নির্বাচিত আজিজুর রহমান হেলাল।

 

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শিক্ষানবিশ আইনজীবী আজিজুর রহমান হেলাল।

এছাড়াও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র নেতা আজিজুর রহমান হেলাল বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক কার্যকরী সদস্য, তরুণদল কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য, ও বিজয়নগর তরুন দলের সভাপতি,বুধন্তী ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক, বাংলাদেশ শিক্ষানবিশ আইনজীবী কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক হিসেবে সাহসী ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছেন।

তার এই পদ প্রাপ্তিতে আজিজুর রহমান হেলাল বলেন,-ছাত্র রাজনীতি থেকেই আমি জাতীয়তাবাদী দল বিএনপির আদর্শে বিশ্বাসী এবং রাজপথে থেকে বিভিন্ন আন্দোলনে অংশগ্রহণ করেছি, গণতন্ত্র পূর্ণ উদ্ধারের জন্য আমার রাজপথের আন্দোলন এখনও অব্যাহত আছে এবং থাকবে।

আজিজুর রহমান হেলালকে বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি নির্বাচিত করায় কেন্দ্রীয় সংসদের সংগ্রামী সভাপতি-অ্যাডভোকেট মুহাম্মদ শামজুদদোহা সুমন, সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোঃসাজজাদ হোসেন সবুজ সহ সকল শুভাকাঙ্ক্ষীদের কাছে কৃতজ্ঞতা ও শুভেচছা জানান ।

আজিজুর রহমান হেলালের এই প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ও বিজয়নগর উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপি ও অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠন আনন্দিত এবং তার উজ্জ্বল ভবিষ্যত রাজনীতি ও সফলতা কামনা করেন৷

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30