২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ডিবি’র অভিযানে সন্ত্রাসী রুমন গ্রেফতারের খবরটি ভূয়া না গুজব

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ৪, ২০২০
ডিবি’র অভিযানে সন্ত্রাসী রুমন গ্রেফতারের খবরটি ভূয়া না গুজব

 

নিজস্ব প্রতিবেদকঃ আধ্যান্তুিক নগরী সিলেটে আবারও ধু্ম্রজাল সৃষ্টি হয়েছে সিলেট মহানগর ডিবি পুলিশ কর্তৃক মাহমুদুর রহমান রুমনের গ্রেফতারের বিষয় নিয়ে।

অদ্য ৪-১১-২০২০ ইং সিলেটের বিভিন্ন অনলাইন পোর্টালে “সন্ত্রাসী চক্রের সদস্য মাহমুদুর রহমান রুমন” গ্রেফতার শিরোনামে একটি মিথ্যা সংবাদ প্রচারিত হয়েছে, যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ও মানহানিকর।

এ বিষয়ের বিস্তারিত বিবরণ দিয়ে মাহমুদুর রহমান রুমনের বড় ভাই বলেন যে, আসলে প্রকৃত ঘটনা হলো গত ২-১১-২০২০ ইং গভীর রাতে এসএমপি’র ডিবি পুলিশের একটি টিম আমাদের উত্তর পীর মহল্লার বাসায় আমার ছোট ভাই রুমনকে খুজতে আসে, কিন্তু তখন রুমন বাসায় ছিলোনা।

ঘটনাক্রমে ডিবি পুলিশ আমাদের পুরো বাসা তল্লাশী করে কিন্তু কোথাও অবৈধ কোন কিছু না পেয়ে উনারা চলে যান এবং যাওয়ার সময় ডিবি’র অফিসার আকবর হোসেন বলে যান যে,আগামীকাল সন্ধ্যা ৭ ঘটিকার মধ্যে তোমার ভাই মাহমুদুর রহমান রুমন কে এসএমপি’র ডিবি অফিসে নিয়ে আসবে, আমরা তাকে জিজ্ঞাসাবাদ করবো।

পরদিন বিকেল আনুঃ ৫.৩০ মিনিটের সময় আমার ছোট ভাই শিপন আকবর স্যারকে ফোন দিলে তিনি বলেন যে, এসএমপি’র ডিবি অফিসে তাকে নিয়ে আসার দরকার নেই তোমরা রুমনকে নিয়ে আম্বর খানা এলাকার স্বপ্ন সুপার সপের সামনে চলে আসো। আমরা তাকে এখান থেকে নিয়ে যাবো।

তখন শিপন বলেন যে, স্যার আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল, আমার ভাই যদি কোনো অপরাধ করে তাহলে আপনারা অবশ্যই এর সঠিক তদন্ত করে ব্যবস্থা নেবেন কিন্তু আপনাদের অফিসে তো নিয়ে আসার কথা ছিল।

তখন ডিবির ঐ অফিসার অভয় দিয়ে বলেন কোন সমস্যা হবে না,তাকে নিয়ে আসো। ঠিক তখনই আমার বৃদ্ধ মা বলেন যে আমি আমার ছেলেকে এভাবে ডিবি’র কাছে হস্তান্তর করবো না,আর যদি করতেই হয় তাহলে ডিবির অফিসে করবো নতুবা এসএমপির নবাগত পুলিশ কমিশনার স্যার কে অবগত করে তারপর ডিবির কাছে না হয় দিয়ে দিব।

একপর্যায়ে আমার আম্মু ও বড় ভাইয়ের পীড়া পিড়িতে আমরা মাননীয় পুলিশ কমিশনার, এসএমপি বরাবরে আমার ভাই মাহমুদুর রহমান রুমনকে ডিবি এসএমপি’র হাতে তুলে দিচ্ছি মর্মে এবং এর সঠিক তদন্তের দাবি করে একটি দরখাস্ত পেশ করি যাহা এসএমপি পক্ষে রিসিভ করেন পুলিশ কর্মকর্তা সুহেল,তাং ০৩/১১/২০২০ইং।

অতঃপর আমরা রুমনকে নিয়ে ডিবি অফিসার আকবর স্যারের কথানুযায়ী স্বপ্নের সামনে নিয়ে আসি,কিন্তু তখনই তিনি বলেন যে, একটু ভিতরে আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজের সামনে নিয়ে আসো।

উনার সরল কথায় বিশ্বাস করে আমি, আমার বড় ভাই লিয়াকত হোসেন, আমার ছোট ভাই শিপন এবং আমার মা সহ আমরা আমার ভাই মাহমুদুর রহমান রুমনকে উল্লেখিত স্কুলের সামনে একটি সাদা রংয়ের নোহা গাড়িতে এসএমপি’র ডিবি অফিসার আকবর হোসেনের নিকট তুলে দেই।

উল্লেখ্য যে,তখন ঐ নোহা গাড়িতে বসা ছিলেন ডিবির আরো কয়েকজন অফিসার এবং আমরা পরিবারের সকলে রুমন কে নিয়ে ডিবির গাড়ি সহ কয়েকটি ছবি উঠাই এবং ভিডিও করে রুমন কে ডিবি অফিসারদের নোহা গাড়িতে তুলে দেই। তখন সময় ছিল সন্ধ্যা ৬.১৯ মিনিট।

পরবর্তীতে রাত্রে আমরা সিলেটের বিভিন্ন অনলাইন পোর্টালে দেখতে পাই যে, সিলেট মহানগর ডিবি’র অভিযানে আমার ভাই মাহমুদুর রহমান রুমন কে গ্রেফতার করা হয়েছে এবং যা খুবই দুঃখজনক।

এমতাবস্থায় আমাদের কে সমাজে হেয় করার জন্য কোন কুচক্রী মহল এইসব করছে, তাই আমরা মাননীয় পুলিশ কমিশনার মহোদয় এবং এসএমপি’র গোয়েন্দা শাখার কমিশনার মহোদয় এর সদয় দৃষ্টি আকর্ষণ করছি।

আপনারা আপনাদের বিশ্যস্থ অফিসার দ্বারা সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত রহস্য উদঘাটন করে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসুন।আমরা সর্বদাই আইনের প্রতি শ্রদ্ধাশীল।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30