২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জগন্নাথপুরের সৈয়দপুরে ছাত্রলীগের হামলায় গুরুতর আহত ছাত্রনেতা সৈয়দ মামুন আহমদ

অভিযোগ
প্রকাশিত জুন ২৭, ২০০৯
জগন্নাথপুরের সৈয়দপুরে ছাত্রলীগের হামলায় গুরুতর আহত ছাত্রনেতা সৈয়দ মামুন আহমদ

জগন্নাথপুরের সৈয়দপুরে ছাত্রলীগের হামলায় গুরুতর আহত ছাত্রনেতা সৈয়দ মামুন আহমদ

 

 

অরুণ কুমার, সুনামগঞ্জ থেকে ::
জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর বাজারে ছাত্রলীগ ক্যাডারদের হামলায় গুরুতর আহত হন সৈয়দ মামুন আহমদ (২৫)। তিনি সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের সৈয়দ মহতাজ আহমদের ছেলে। সৈয়দ মামুন আহমদ একই ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি ও ইউনিয়ন ছাত্রদলের একজন সক্রিয় কর্মী।

এলাকাবাসী সূত্রে জানাযায়, গত ২৬ জুন/গতকাল শুক্রবার বিকেল ৫ঘটিকার সময় সৈয়দ মামুন আহমদ সৈয়দপুর বাজারে অবস্থিত সাধারন পাঠাগারে পত্রিকা পড়ছিলেন ও বন্ধুদের সাথে চায়ের আড্ডায় মগ্ন ছিলেন। এমন সময় পাঠাগারের অন্য টেবিলে বসে থাকা ছাত্রলীগের ৫/৬ জন ক্যাডার তার উপর অতর্কিত হামলা করে। এতে সৈয়দ মামুন আহমদ গুরুতর আহত হন। ছাত্রলীগের পূর্ব পরিকল্পিত হামলায় তিনি মারাত্মকভাবে জখমপ্রাপ্ত হন এবং এক পর্যায়ে জ্ঞান হারিয়ে মেঝেতে পড়ে যান।

মারামারির শব্দ শুনে স্থানীয় বাজারের লোকজন ঘটনাস্থলে চলে আসলে ছাত্রলীগের ক্যাডার বাহিনী পাঠাগার ছেড়ে চলে যায়। সাধারন পাঠাগারের অর্থ পরিচালক সৈয়দ মস্তাক আহমদ সহ স্থানীয় বাজারের লোকজন মিলে ঘটনাস্থল থেকে সৈয়দ মামুন আহমদকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন।

পরে তারা কয়েকজন মিলে মামুনকে স্থানীয় বাজারের একটি ফার্মেসীতে নিয়ে যান ও চিকিৎসার ব্যবস্থা করেন। এ ঘটনায় স্থানীয় ছাত্রলীগ ও ছাত্রদল কর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30