২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

তারেক রহমানের ৫৫ তম জন্মদিন পালন করেছেন রূপগঞ্জ উপজেলা ছাত্রদল

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ২১, ২০১৯

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপির ) ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন পালন করা হয়েছে।

 

তারেক রহমানের জন্মদিন উপলক্ষ্যে বুধবার বিকালে উপজেলার তারাব পৌরসভার ২ নং ওয়ার্ডের গন্ধবপুর এলাকায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী সুজন আহমেদের সভাপতিত্বে, আরমান মোল্লার সঞ্চালনায় আলামীন সরকারের পরিচালনায় দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

 

সভায় সভাপতি সুজন আহমেদ তাঁর বক্তব্যে বিএনপির নেতা কর্মীদের নামে গায়েবী মামলা দেয়ায় সরকার ভেবেছিলো দল নিশ্চিহ্ন করবে।

 

কিন্তু তা হয়নি। রাজপথে নামতে না দিলেও মামলার হাজিরা দিতে গিয়ে দলের সবার সঙ্গে দেখা হয়। এতে মানষিকভাবে দল চাঙ্গা হচ্ছে। সরকার আজ দেশ চালাতে হিমসিম খাচ্ছে। তাই পিঁয়াজসহ বিভিন্ন নিত্য পন্যের দাম নাগালের বাইরে। এখন প্রয়োজন দলের চেয়ারপার্সনকে মুক্তির আন্দোলন।বীরবেশে দেশ নায়ক তারেক রহমানের দেশে ফেরা।

 

এ সময়ে অনুষ্টান সঞ্চালনার দায়িত্বে থাকা আরমান মোল্লা তার বক্তব্যে বলেন, দলকে চাঙ্গা করতে নেতা কর্মীদের পদ পদবী দিয়ে উৎসাহ দিতে হবে। দীর্ঘ বছর ধরে রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের কমিটি না দেয়ায় কর্মীরা ক্ষোভ জানাচ্ছেন।

 

তাই দলের চেয়ারপার্সনের মুক্তির আন্দোলনকে শক্তিশালী করতে অবিলম্বে দলকে চাঙ্গা রাখার আহবান জানান তিনি। এই সময় রূপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতারা আরো বলেন আমরা নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সংগ্রামী সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সোহেল ভাইয়ের দিকনির্দেশনা আমরা রূপগঞ্জ উপজেলা ছাত্রদল দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের জন্য সর্বদা প্রস্তুত আছি। উক্ত মিলাদ মাহফিল ও আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন সরকারি মুড়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ শাখার ছাত্র নেতা মাসুম বিল্লা, কামরুল হাসান,সানি,হিমেল।

 

তারাব পৌরছাত্রদল নেতা সানি চৌধুরী , বাবুল ভূইয়া, মাসুদ খান,রাজন, কাঞ্চন পৌর ছাত্রদল নেতা ফারহান আহমেদ, সুজন,পাভেল বাবুল ভূইয়া।

Please Share This Post in Your Social Media
March 2024
T W T F S S M
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031