১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ভোলা লালমোহন কালমা ইউনিয়ন এর আওয়ামিলীগ এর ওয়ার্ড মূল লীগ এর কমিটি গঠন

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ৭, ২০১৯
ভোলা লালমোহন কালমা ইউনিয়ন এর আওয়ামিলীগ এর ওয়ার্ড মূল লীগ এর কমিটি গঠন

রাকিব হোসেন, বিশেষ প্রতিনিধি:

ভোলা লালমোহন এর কালমা ইউনিয়ন এর আওয়ামিলীগ এর ৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামিলীগ এর মূললীগ এর কমিটি গঠন করা হয়।

আজ ৬ই নভেম্বর রোজ বৃহস্পতিবার, সকাল ১০ ঘটিকার সময় শুরু হয়, কালমা ইউনিয়ন এর ৮ ও ৯ নং ওয়ার্ড এর সকল আওয়ামিলীগ এর নেতাকর্মীরা দলে দলে একসাথে, ডাওরি বাজার এর আওয়ামিলীগ অফিস এর সামনে আসে এর প্রায় দুই ঘন্টা যাবত, আওয়ামীলীগ এর বিভিন্ন উন্নয়ন মূলক আলোচনা করেন নেতাকর্মীরা।

এই আলোচনায় উপস্থিত ছিলেন, কালমা ইউনিয়ন এর বর্তমান চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন। সে বলেন, এই কালমা ইউনিয়ন এ ২০০১ সালে যখন বিএনপি ক্ষমতায় আসে তখন এই কালমা ইউনিয়ন এর আওয়ামিলীগ এর নেতাকর্মীরা,এবং যারা আওয়ামীলীগকে ভালোবেসেছেন তারা ঠিক মতো ঘরে ঘুমাতে পারেনি, এমন কি আমি নিজে চেয়ারম্যান থাকা কালিন ও আমার নিজ বাড়িতে থাকতে পারিনি, আমারা অনেক কষ্টে দিন কাটাতে হয়েছে, আজ তারা এই ডাওরি বাজারে ঘোরে বেড়ায় কই আমরা তো তাদের কে কোন ক্ষতি করিনি আর করবোনা। তিনি আরো বলেন, আজ ৮,৯ নং ওয়ার্ড এর আওয়ামিলীগ এর মূললীগ এর কমিটি গাঠন হবে, এখানে কোন, অনুপ্রবেশ কারীকে কোন সংগঠনে রাখা হবেনা।

আরো উপস্থিত ছিলেন, লালমোহন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক, মোঃ দিদারুল ইসলাম অরুন পাঞ্চাত, সে ও বিভিন্ন উন্নয়ন মূলক আলোচনা করেন। আরও ছিলেন, লালমোহন থানা সাংগঠনিক সম্পাদক মোঃ রিপন পাঞ্চাত, ও কালমা ইউনিয়ন উত্তর আওয়ামিলীগ এর যুগ্ম আহ্বায়ক মোঃ শাহাবুদ্দিন মেম্বার, কালমা ইউনিয়ন দক্ষিণ আওয়ামিলীগ এর যুগ্ম আহ্বায়ক মোঃ এইচ এম বাদশা ও অন্যান প্রমুখ।

সকল আওয়ামিলীগ এর নেতাকর্মীদের নেতৃত্বে, কালমা ইউনিয়ন এর ৮,৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর মূললীগ কমিটি ঘোষণা দেন, লালমোহন আওয়ামিলীগ এর সহসভাপতি কালমা ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন ও লালমোহন আওয়ামিলীগ এর সাধারণত সম্পাদক দিদারুল ইসলাম অরুন পাঞ্চাত।

৮ ও ৯ নং ওয়ার্ড এ যারা বিজয়ী হয়েছেন।
৮ নং ওয়ার্ড এর মূললীগ এর সভাপতি বিজয়ী হয়েছেন, মোঃ সত্তার হাওলাদার। সাধারণত সম্পাদক পদে বিজয়ী হয়েছেন, মোঃ জাহাঙ্গীর খাঁ।
সাংগঠনিক সম্পাদক পদে বিজয়ী হয়েছেন, মোঃ আলী। ৯ নং ওয়ার্ড এর মূললীগ এর সভাপতি বিজয়ী হয়েছেন, মোঃ মফিজ সর্দার।

সাধারণত সম্পাদক পদে বিজয়ী হয়েছেন, মোঃ লালু আমিরুদ্দি। সাংগঠনিক সম্পাদক পদে বিজয়ী হয়েছেন, ডাঃ প্রদিপ বাবু।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30