১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

চাটখিলে তালাকপ্রাপ্ত স্ত্রীর ভয়ে স্বামী-শাশুড়ী নিরাপত্তাহীনতায় ভুগছে

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ৫, ২০২৩
চাটখিলে তালাকপ্রাপ্ত স্ত্রীর ভয়ে স্বামী-শাশুড়ী নিরাপত্তাহীনতায় ভুগছে

মোজাম্মেল হক, নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালীর চাটখিলে প্রবাসীর স্ত্রী পরপুরুষে আসক্ত হওয়ার ঘটনায় স্ত্রীকে তালাক দেন স্বামী। তালাক দেওয়ার পর ঐ স্ত্রীর ও তার পরকীয়া প্রেমিক মিলন হোসেনের ভয়ে স্বামী ও শাশুড়ী নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে তারা দাবি করেন। ঘটনাটি ঘটেছে উপজেলার পশ্চিম বদলকোট মিজি বাড়িতে।

রবিবার (০৫ নভেম্বর) সকালে মনির হোসেন সাংবাদিকদের কাছে তাকে ও তার মায়ের উপর স্ত্রী কর্তৃক শারীরিক নির্যাতন ও অত্যাচারের চিত্র তুলে ধরে বলেন, তিনি গত ২৩ অক্টোবর তার স্ত্রী নাছিমা বেগমকে নোটারী পাবলিক নোয়াখালীর মাধ্যমে তিনি তালাক প্রদান করেন। তালাকের নোটিশ পাওয়ার পর নাছিমা বেগম তার বসত ঘরের তালা ভেঙ্গে মনির হোসেনের অগোচরে মূল্যবান মালামাল স্বর্ণালংকার, দলিলপত্র ও খালি চেক বই নিয়ে যায়।

তিনি আরও জানান, তার স্ত্রী পার্শ্ববর্তী দিদার বাড়ির মিলনের সঙ্গে অনৈতিক ও অসামাজিক কাজে লিপ্ত রয়েছে। ঘটনা তার মা ও এলাকাবাসী থেকে জেনে তিনি দুবাই থেকে দেশে এসে বিষয়টি স্থানীয়ভাবে নিষ্পত্তির উদ্যোগ গ্রহন করেন। কিন্তু তার স্ত্রী নাছিমা বেগম পরকীয়া প্রেমিক মিলন সহ মনির ও তার বৃদ্ধ মাকে হত্যার উদ্দেশ্যে মারধর করে। এই ঘটনায় তার মা আদালতে মামলা দায়ের করেন। পরবর্তীতে মনির হোসেনের বৃদ্ধা মাকে খাবারের সাথে বিষ মিশিয়ে হত্যার চেষ্টা করেন স্ত্রী নাছিমা।

এতে মনির হোসেন তার স্ত্রী নাছিমা বেগম কে তালাক প্রদান করেন। তালাক নোটিশ পাওয়ার পর থেকে নাছিমা বেগম প্রকাশ্যে মনির হোসেন ও তার মা কে হত্যা করা হুমকি প্রদান করে। এব্যাপারে মনির হোসেন থানায় কোন অভিযোগ করছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, থানায় অভিযোগ দায়ের করতে গেলে পুলিশ অভিযোগ গ্রহন না করে ৯৯৯-এ কল দিতে পরামর্শ প্রদান করে।

এসময় পশ্চিম বদলকোট এলাকার সাবেক মহিলা মেম্বার তাছলিমা আক্তার সহ স্থানীয় শতাধিক এলাকাবাসী মনিরের স্ত্রী নাছিমা ব্যাভিচারিনী বলে সত্যতা নিশ্চিত করে বলেন মনিরের ঘরে মিলন প্রায় রাতে অবস্থান করতো।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031