১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও প্রার্থনা সভার আয়োজন

Weekly Abhijug
প্রকাশিত আগস্ট ১৫, ২০২৩
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও প্রার্থনা সভার আয়োজন

স্টাফ রিপোর্টার ঢাকা:

আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সঙ্গে দিবসটি পালন করছে। দিবসটি উপলক্ষে আজ রোজ মঙ্গলবার ১১.৩০টায় রমনা কালী মন্দির প্রাঙ্গনে শ্রী শ্রী রমনা কালী মন্দির ও শ্রী মা আনন্দময়ী আশ্রম -এর ১৯৭১ সালের ক্ষতিগ্রস্ত ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার পুনর্বাসন কমিটির উদ্যোগে ”বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও প্রার্থনা সভা”র আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শ্রী শ্রী রমনা কালী মন্দির ও শ্রী মা আনন্দময়ী আশ্রম পরিচালনা পর্ষদের সভাপতি উৎপল সাহা। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও প্রার্থনা সভার সার্বিক দিক-নির্দেশনা প্রদান করেন শ্রী শ্রী রমনা কালী মন্দির ও শ্রী মা আনন্দময়ী আশ্রম -এর ১৯৭১ সালের ক্ষতিগ্রস্ত ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার পুনর্বাসন কমিটির সাধারন সম্পাদক বিপুল রায়। এছাড়া সার্বিক সহযোগিতা করেন সহ-সভাপতি গঙ্গা চৌহানসহ কমিটির অন্যান্য সিনিয়র নেত্রীবৃন্দ।

পুষ্পার্ঘ্য অর্পণ ও প্রার্থনা সভার সময় উপস্থিত ছিলেন শ্রী শ্রী রমনা কালী মন্দির ও শ্রী মা আনন্দময়ী আশ্রম -এর ১৯৭১ সালের ক্ষতিগ্রস্ত ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য বৃন্দরা। এছাড়া এসময় আর উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেক্ট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন। সবাই মিলে পুষ্পার্ঘ্য অর্পণ করেন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031