৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি

সালমান খানের নামে ভয়াবহ প্রতারণা, হুঁশিয়ারি ভাইজানের

Weekly Abhijug
প্রকাশিত জুলাই ১৮, ২০২৩
সালমান খানের নামে ভয়াবহ প্রতারণা, হুঁশিয়ারি ভাইজানের

বিনোদন ডেস্ক : ভয়াবহ প্রতারণার অভিযোগে আইনি ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দিয়েছেন বলিউড ভাইজান সালমান খান। সোস্যাল মিডিয়ায় এ বিষয়ে একটি বিবৃতি দিয়েছেন তিনি। সোমবার ( ১৭ জুলাই) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সালমান এ বিবৃতি প্রকাশ করেন।
বিবৃতিতে সালমান জানান, তার নাম ব্যবহার করে একটি চক্র বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছেন। অসাধু কাজের সঙ্গেও জড়িত হতে পারে সেই চক্রটি। চক্রটি মূলত সালমান খান ও তার প্রযোজনা সংস্থার নাম ব্যবহার করে নতুন সিনেমার জন্য শিল্পী নির্বাচনের কাজ চালাচ্ছে।

এ বিষয়ে সালমান তার বিবৃতিতে বলেছেন,
আমি পরিষ্কারভাবে জানাচ্ছি যে, এই মুহূর্তে সালমান খান অথবা সালমান খান ফিল্মস কোনো সিনেমার জন্য কাস্টিং ( শিল্পী বাছাই) করছে না।

বিবৃতিতে সালমান আরও বলেন,
আমাদের নতুন সিনেমার জন্য আমরা কোনো কাস্টিং এজেন্টও নিয়োগ দেইনি। তাই দয়া করে, এমন বিষয়ে কোনো ইমেইল বা মেসেজ পেলে তা বিশ্বাস করবেন না। যদি কোনো চক্র আমার নজরে আসে যে তারা মিস্টার খান অথবা এসকেএফ ( সালমান খান ফিল্মস) এর নাম অনৈতিক ব্যবহার করছে তবে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে। এই মুহূর্তে ‘বিগ বস ওটিটি’ এবং ‘টাইগার থ্রি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান খান। অন্য কোনো সিনেমায় এই মুহূর্তে কাজ করছেন না এ অভিনেতা। তার প্রযোজনা সংস্থা থেকেও নতুন কোনো সিনেমা তৈরির ঘোষণা দেননি তিনি।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031