৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

শেখ হাসিনার উন্নয়ন প্রচারণায়; গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত-সাধারন সম্পাদক; আমির হামজা

অভিযোগ
প্রকাশিত মে ২৯, ২০২৩
শেখ হাসিনার উন্নয়ন প্রচারণায়; গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত-সাধারন সম্পাদক; আমির হামজা

মো জান্নাত মোল্যা, গোপালগঞ্জ: গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত-সাধারণ সম্পাদক আমির হামজা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচারণায় বিভিন্ন ইউনিটে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন শাখায় গিয়ে মতবাদ অনুষ্ঠান করছেন। তিনি এই অনুষ্ঠানের মাধ্যমে আওয়ামী লীগের বিভিন্ন প্রকল্প নিয়ে এবং বিভিন্ন প্রচারণার মাধ্যমে, আলোচনা করে সাধারণ মানুষদের আওয়ামী লীগের দিকে আকর্ষণ আনার চেষ্টা করে যাচ্ছেন।

আজ ২৯ মে (সোমবার) গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের আওতাধীন কাশিয়ানী থানার রাজপাট ইউনিয়ন শাখায় উপস্থিত হয়ে আমির হামজা আওয়ামী লীগের প্রতীক “নৌকার” প্রচারণা করেন।

অনুষ্ঠানে রাজপাট ইউনিয়ন’সহ আশেপাশের বিভিন্ন জায়গায় থেকে আসা অনেক ছাত্রলীগ কর্মী উপস্থিত ছিল।ছাত্রলীগ কর্মীদের নিয়ে বিভিন্ন আলোচনা করে তিনি তাদের নৌকার প্রচারণার জন্য আহবান জানান।

ছবি: রাজপাট ইউনিয়ন পরিষদ(সংগ্রহীত)

তিনি বলেন, বিএনপি বিভিন্ন সামজিক যোগাযোগ মাধ্যমে, বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে গুজব রটায়। আমাদের সর্বপ্রথম যে কাজ সেটি হচ্ছে সেই গুবকে প্রতিহত করা। তাদের বিরুদ্ধে প্রতিবাদ করে তোলা। এবং আমাদের উচিৎ জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচার করা।

এছাড়াও তিনি শেখ হাসিনার উন্নয়ন প্রকল্প (পদ্মা সেতু, মেট্রোরেল, ইত্যাদি) সম্পর্কে আলোচনা করেন।

তিনি আরও বলেন, বিএনপি যেসব স্বরযন্ত্র চালাচ্ছে তাদের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে। এখানে যদি বিএনপি তাদের কার্যকলাপ চালানোর চেষ্টা করে, কোনো নির্দেশনার অপেক্ষা না করে সরাসরি গণধুলাই দেবেন। তাতে যদি কোনো সমস্যা হয় আমি আমির হামজা তার ব্যবস্থা নেবো।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30