২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

মেয়েদের পোশাক পরে চুরি করতে আসা যুবক আটক

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ২৯, ২০২৩
মেয়েদের পোশাক পরে চুরি করতে আসা যুবক আটক

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: ঈদের বন্ধে যখন ক্যাম্পাস ফাঁকা তখন গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শেখ রেহানা ছাত্রী হলে ছদ্মবেশে চুরি করতে এসে এক চোর আটক হয়েছে। আটককৃত ঐ চোরের নাম রাকিব মিয়া। তিনি গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর ইউনিয়নের বাসিন্দা।

আজ শনিবার (২৯ এপ্রিল) দুপুরে মেয়েদের পোশাক পরিহিত অবস্থায় হলের গোল চত্ত্বর থেকে দৌড়ে পেছন দিয়ে পালানোর সময়ে ঐ চোরকে আটক করে বিশ্ববিদ্যালয়ের দায়িত্বরত নিরাপত্তাকর্মীরা।

শেখ রেহানা হলে অবস্থানরত ছাত্রীদের মাধ্যমে জানা যায়, জনশূন্য ক্যাম্পাসে শেখ রেহানা হলে চুরি করতে প্রবেশ করে যুবক রকিব। এ সময়ে উপস্থিত কয়েকজন ছাত্রী বিষয়টি টের পেলে চিল্লাচিল্লি করে। ছাত্রীদের উপস্থিতি টের চোর দৌড়ে পালাতে গেলে নিরাপত্তা কর্মীরা ছাত্রীদের সহযোগিতায় তাকে আটক করে। এ সময়ে তার সঙ্গে থাকা একই গ্রামের সহযোগী চোর বিজু আহম্মেদ পালিয়ে যায়।

আটকের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা বজায় রাখতে সর্বদা সচেষ্ট। বিষয়টি জানার পরে ঘটনাস্থলে আসি। তাকে আটক করার পরে আমরা পুলিশে হস্তান্তর করেছি।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30