২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

টাংগাইলের সখীপুরে গৃহবধূর লাশ উদ্ধার।

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ২১, ২০২৩
টাংগাইলের সখীপুরে গৃহবধূর লাশ উদ্ধার।

স্টাফ রিপোর্টার : টাঙ্গাইলের সখীপুরে জাহানারা (২৪) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার ভোরে উপজেলার চতলবাইদ দক্ষিণপাড়া এলাকায় ওই গৃহবধূর স্বামীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ জাহানারা ওই এলাকার মোহাম্মদ আলীর ছেলে আনিছ মিয়ার স্ত্রী।

পুলিশ ও গৃহবধূর পারিবার সূত্রে জানা গেছে, প্রায় ছয় বছর আগে আনিছের সঙ্গে উপজেলার গজারিয়া গ্রামের জোয়াহের আলীর মেয়ে জাহানারার বিয়ে হয়। গত কয়েকমাস ধরে আনিছ বিদেশে যাওয়ার জন্যে তাঁর স্ত্রীকে বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে চাপ দিচ্ছিলেন। স্ত্রী জাহানারা এতে রাজি না হওয়ায় তাঁদের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। গত বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে খবর আসে জাহানারা ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন।

গৃহবধূর স্বামী আনিছ মিয়া বলেন, তুচ্ছ ঘটনায় আমার মা-বাবার সঙ্গে রাগ করে আমার স্ত্রী নিজ ঘরেই ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

গৃহবধূ জাহানারার মা মমতা বেগম বলেন, গত বৃহস্পতিবার রাত ৮টার দিকেও মেয়ের সঙ্গে ফোনে আমার কথা হয়েছে। রাত একটায় খবর পাই সে মারা গেছে। গত কয়েকদিন ধরেই জামাই মেয়েটাকে টাকার জন্য নানাভাবে চাপ দিচ্ছিল।

এ বিষয়ে সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) আবদুল করিম বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলেই হত্যা নাকি আত্মহত্যা তা জানা যাবে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30