৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ট্রেনে কাটা পড়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

অভিযোগ
প্রকাশিত মার্চ ২৫, ২০২৩
ট্রেনে কাটা পড়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

পরিবারের দাবি, সে আত্মহত্যা করেছে


গোপালগঞ্জ ডেস্ক: গোপালগঞ্জের কাশিয়ানীতে চলন্ত টেনের নিচে কাটা পড়ে মুন্নি খানম (১৬) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার (২৫ মার্চ) সকাল পৌনে ৮টার দিকে কাশিয়ানী উপজেলার খায়েরহাট এলাকায় রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।
মৃত মুন্নি ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার বড়ভাগ এলাকার পান্নু শেখের মেয়ে। সে মালা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সকালে প্রাইভেট পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয় মুন্নি। এরপর খায়েরহাট-বেলতলা এলাকায় গোপালগঞ্জ-রাজশাহী রেললাইনের পাশে ওই স্কুলছাত্রীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
তবে মুন্নির পরিবারের দাবি, সে আত্মহত্যা করেছে। তারা বলছে, কাশিয়ানী উপজেলার ব্যাসপুর গ্রামের আবির নামে এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। ওই ছেলের সঙ্গে মোবাইলে কথা বলার পর মুন্নি ট্রেনের নিচে ঝাঁপ দেয়। তার ফোনের ডায়াল লিস্টে ওই ছেলেটির নাম্বর পাওয়া গেছে।
কাশিয়ানী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মাদ ফিরোজ আলম জানান, মেয়েটি বাসা থেকে প্রাইভেট পড়ার কথা বলে বের হয়েছিল। বেলতলা রেলক্রসিং পার হওয়ার সময় গোপালগঞ্জ থেকে রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031