৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সখীপুরে পরকীয়ী সন্দেহে স্বামীর সাথে অভিমান স্ত্রীর আত্মহত্যা।

Weekly Abhijug
প্রকাশিত মার্চ ১৯, ২০২৩
সখীপুরে পরকীয়ী সন্দেহে স্বামীর সাথে অভিমান স্ত্রীর আত্মহত্যা।

সখীপুরে পরকীয়ী সন্দেহে স্বামীর সাথে অভিমান স্ত্রীর আত্মহত্যা।
————————————
স্টাফ রিপোর্টার : টাঙ্গাইলের সখীপুরে স্বামী পরকীয়ায় জড়িত এমন সন্দেহে অভিমানে স্ত্রী নুরুন্নাহার (২৮) বিষপানে আত্মহত্যা করেছেন। ১৯ মার্চ রবিবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। উপজেলার কালমেঘা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নূরুন্নাহার ওই গ্রামের রিয়াজ উদ্দিনের মেয়ে এবং একই গ্রামের আকাশ আহমেদ (৪০) এর স্ত্রী। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

জানা যায়, বেশকিছুদিন আগে নূরুন্নাহারের স্বামী আকাশ আহমেদ স্থানীয়দের আয়োজনে একটি নাটকে অভিনয় করেন। সেখানে তার বিপরীতে একটি মেয়েও অভিনয় করে। ওই মেয়ের সঙে অভিনয়কালীন কিছু ছবি তার স্ত্রী নূরুন্নাহার দেখতে পেয়ে স্বামীকে সন্দেহ শুরু করে। শুরু হয় মনোমালিন্য।  এক পর্যায়ে গত ১৬ মার্চ রাতে ঘরে থাকা ঘাস মারার বিষপান করে সে। গুরুতর অসুস্থ্য অবস্থায় সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ্য হলে তাকে বাবার বাড়ি নিয়ে যাওয়া হলে ১৯ মার্চ রবিবার ভোররাতে তার মৃত্যু হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই  মোঃ মাসুদ রানা বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031