৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঘরে ঢুকে অসুস্থ বৃদ্ধাকে ধর্ষণে চট্টগ্রামে মানববন্ধন

Weekly Abhijug
প্রকাশিত মার্চ ১৮, ২০২৩
ঘরে ঢুকে অসুস্থ বৃদ্ধাকে ধর্ষণে চট্টগ্রামে মানববন্ধন

ঘরে ঢুকে অসুস্থ বৃদ্ধাকে ধর্ষণে চট্টগ্রামে মানববন্ধন

 

স্টাফ রিপোর্টার চট্রগ্রাম : চট্টগ্রামের চন্দনাইশে ঘরে ঢুকে অসুস্থ বৃদ্ধাকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী। শুক্রবার (১৭ মার্চ) বিকেল ৪টার দিকে চন্দনাইশ উপজেলা সদরে এ মানববন্ধন করা হয়। সম্মিলিত সামাজিক সংগঠন ও সামাজিক নাগরিক সংগঠনের আয়োজনে এ কর্মসূচিতে অংশ নেন এলাকাবাসী। এ সময় ধর্ষণকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।
জানা যায়, গত ১০ মার্চ (শুক্রবার) বিকালে চন্দনাইশ উপজেলার পৌরসভায় এলাকায় মো. আজাদ ঘরে ঢুকে অসুস্থ ওই বৃদ্ধাকে ধর্ষণ করেন। ওই বৃদ্ধার চিৎকারে পুত্রবধূ ও কন্যা দৌড়ে ঘরের ভেতর ঢুকে আজাদকে হাতেনাতে ধরে ফেলেন। এ সময় আজাদের সঙ্গে তাদের ধস্তাধস্তির হয়। একপর্যায়ে ধর্ষক পালিয়ে যেতে সক্ষম হন।
ঘটনার ৫ দিন পর পুত্রবধূ খালেদা থানায় মামলা দায়ের করেন। এই ব্যাপারে পুত্রবধূর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আজাদ আমাদের নানাভাবে শারীরিক নির্যাতনের হুমকি দিচ্ছে। আমাদের ভয় দেখাচ্ছে। চন্দনাইশে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনের বলেন, এ ঘটনায় গত ১৫ মার্চ একটি মামলা হয়েছে। তদন্ত চালিয়ে যাচ্ছি। সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এদিকে ওই মানববন্ধনে অংশ নেন বাংলাদেশ ব্যাংকের সাবেক ডিজিএম মো. একরাম হোসেন, মাস্টার আনোয়ার হোসেন, চন্দনাইশ ৫নং ওয়ার্ড কাউন্সিলর শাহ আলম, সমাজসেবক মো. সিরাজুল ইসলাম, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. হায়দার হোসেন, প্রফেসর মো. সালাউদ্দীন ওয়াসিম, চন্দনাইশ ছাত্র ঐক্যের সাবেক সভাপতি মো. রকিবুল হোসেন রিকো, কেন্দ্রীয় ছাত্রসেনার সাবেক সভাপতি মারুফ রেজা, সাকিদুল ইসলাম আকিব, ইরফান, মো. সরোয়ার হোসেন রুবেল।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031