৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

নোয়াখালী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের প্রাক্তন শিক্ষার্থী ফোরামের ২০২৩-২৫ কার্যনির্বাহী কমিটি গঠন ।

Weekly Abhijug
প্রকাশিত ফেব্রুয়ারি ২৫, ২০২৩
নোয়াখালী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের প্রাক্তন শিক্ষার্থী ফোরামের ২০২৩-২৫ কার্যনির্বাহী কমিটি গঠন ।

স্টাফ রিপোর্টারঃ নোয়াখালী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের (TECN) প্রাক্তন শিক্ষার্থী ফোরামের ২০২৩-২৫ইং মেয়াদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। রাজধানীর অভিজাত এবং সুনামধন্য উত্তরা ক্লাবে Noakhali Textile Engineering College EX-Students Forum (ESF) কর্তৃক আয়োজিত Executive Committee For 2023-2025 কমিটির Charge Takeover-Handover অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত নবনির্বাচিত কমিটিতে সভাপতি জনাব ইঞ্জি: মো: মিলন এবং

সাধারণ সম্পাদক জনাব ইঞ্জি: মো: কামরুল হাসান বাবু কে নিয়ে একটি সুষ্ঠ ও সুন্দর পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।

উক্ত অনুষ্ঠানে জনাব ইঞ্জি: শাহাবুদ্দিন মাসুদ (বিদায়ী সভাপতি) সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আসন গ্রহণ করছেন নোয়াখালী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সন্মানিত প্রিন্সিপাল জনাব ইঞ্জি: মো: সাইফুর রহমান স্যার সহ উক্ত কলেজের সন্মানিত শিক্ষকবৃন্দ, এ.টি.ই.টি এর সন্মানিত সভাপতি জনাব ইঞ্জি: মো: আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক জনাব ইঞ্জি: এ.এস. এম সোহেল রানা।

তাছাড়াও উক্ত অনুষ্ঠানে নোয়াখালী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের প্রাক্তন শিক্ষার্থীর মধ্যে বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের মালিক ও কর্মকর্তা-কর্মচারীগণ সহ বর্তমান শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। এছাড়া সামাজিক, রাজনৈতিকসহ দেশের বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন উক্ত অনুষ্ঠানে। অনুষ্ঠান শেষে সবাই নতুন নেতৃবৃন্দের শুভেচ্ছা কামনা করেন এবং সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031