২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

অবৈধ কাঁকড়া গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন বৃদ্ধা আব্দুল হালিম

অভিযোগ
প্রকাশিত জানুয়ারি ২৭, ২০২৩
অবৈধ কাঁকড়া গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন বৃদ্ধা আব্দুল হালিম

অবৈধ কাঁকড়া গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন বৃদ্ধা আব্দুল হালিম

মোঃ শফিকুল ইসলাম সবুজ টাংগাইলঃ টাংগাইলের সদর উপজেলায় অবৈধ মাটি ব্যবসায়ি কাঁকড়া গাড়ীর ধাক্কায় প্রাণ হারালেন আব্দুল হালিম (৭২) এক বয়স্ক বৃদ্ধা, ২৭ জানুয়ারি শুক্রবার সকাল ১১ ঘটিকার সময় টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চকদই সরকারি প্রাথমিক বিদ্যালয় এর পিছনে আবুল মুনসুর এর বাড়ীর সামনে মাটির গাড়িটি দ্রুত গতিতে এসে বৃদ্ধা আব্দুল হালিম এর উপর দিয়ে উঠিয়ে দেয়,ঘটনাস্থলেই প্রাণ হারায় বৃদ্ধা হালিম।
ড্রাইভার পালিয়ে গেলে এলাকার লোকজন এসে ট্রাফি ট্রাকটিকে ব্যাপক ভাংচুর করে। এলাকার লোকজনের সাথে কথা বললে তারা বলেন প্রতিদিন রাতে দিনে অসংখ্য গাড়ি এই রাস্তা দিয়ে চলে, পাশেই প্রাইমারি স্কুল অসংখ্য ছেলে মেয়ে স্কুলে যাতায়াত করে,কাতুলি ইউনিয়ন পরিষদ এর সাবেক মেম্বার সাখাওয়াত হোসেন এর গাড়ি, প্রভাবশালীরা মাটির ব্যবসা করার দরুন বাঁধা দিয়েও কোন লাভ হয় না।থানা পুলিশ ম্যানেজ করে গাড়ি চালায় বলে এলাকার লোকজন জানান।

কাতুলী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ইকবাল হোসেন মিয়া বলেন অবৈধ মাটির গাড়ি গুলো রাত দিন চলাচল করায় মানুষের ব্যাপক ক্ষতি হচ্ছে, বার বার প্রশাসন ও উর্দ্ধতন কর্মকর্তাদের জানালেও কোন প্রতিকার পাওয়া যাচ্ছে না।আমি জোড়ালো ভাবে দাবি জানাচ্ছি অবৈধ মাটির গাড়ি গুলো বন্ধ করা হয়।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30