১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

৬৬০ গ্রাম হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ী আটক।

অভিযোগ
প্রকাশিত জানুয়ারি ২৬, ২০২৩
৬৬০ গ্রাম হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ী আটক।

৬৬০ গ্রাম হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ী আটক।
——————————————
স্টাফ রিপোর্টারঃ গাজীপুর জেলার কালিয়াকৈর চন্দ্রার মোড় এলাকায় অভিনব কায়দায় বালিশের ভিতর রক্ষিত অবস্থায় থাকা ৬৬০ গ্রাম হেরোইনসহ ০৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্প।
দুপুরে টাঙ্গাইল র‍্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্পে সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারী পরিচালক কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, পিপিএম বিষয়টি নিশ্চিত করেন ।
টাঙ্গাইল র‍্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্পে সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারী পরিচালক কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, পিপিএম বলেন, টাঙ্গাইল জেলার বঙ্গবন্ধু সেতু পূর্ব টোল প্লাজা এলাকায় অবস্থানকালে বুধবার রাত অনুমান ৩ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, খোকন ও মিজানুর রহমান নামের দুই মাদক ব্যবসায়ী রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা হইতে বিপুল পরিমান মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে চাঁপাই নবাকার-ঢাকা রোডের হানিফ পরিবহন এর একটি বাস যার কোচ নং- ৪০ ও সিট নং F1 F2 তে করে পাই নবাবগঞ্জ থেকে রাত অনুমান ৯ টার সময় ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। রাতে অনুমান ৩ টার দিকে আসামী রাজশাহী জেলার গুড়ের গোদাগাড়ি গ্রামের মকবুল হোসেনের ছেলে শাহজামাল ইসলাম খোকন (৩৫),একই গ্রামের মৃত আসাদ আলীর ছেলে মিজানুর রহমান (৩১) আটক করি ।

জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সকাল অনুমান ০৯.৩০ টার দিকে গাজীপুর জেলার কালিয়াকৈর চন্দ্রা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে আইনের সহিত সংঘাতে জড়িত ১ জন শিশুকে আইনের হেফাজতে নিই এবং তার নিকট থাকা ১টি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তার ভিতর থাকা ১টি বালিশের অভ্যন্তরে অভিনব কায়দায় রক্ষিত অবস্থায় ৬৬০ মাদকদ্রব্য হেরোইনসহ মাদক বিক্রয়ের নগদ ৬,৫০০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়।
তারা রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে ঢাকা মহানগরসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির নিকট বিক্রয় করে। জড়িতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক গাজীপুর জেলার কালিয়াকৈর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

টাঙ্গাইলে ইয়াবাসহ ইউপি সদস্য আটক —————————————————— হামিদ আল মামুন রানা স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলে পাঁচ হাজার তিনশত ৮০ পিস ইয়াবাসহ ইউপি সদস্য ও এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪। শনিবার (১ এপ্রিল) ভোর রাতে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাশের গোল চত্ত্বর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- দিনাজপুরের বিরামপুর উপজেলার বিজুল কঞ্চিগাড়ি গ্রামের মৃত নজিবুদ্দিনের ছেলে দিওর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আকরামুল হক (৪৭) ও দিওর গ্রামের মো. ওয়াজেদের ছেলে মো. মোক্তার হোসেন (২৮)। বিষয়টি নিশ্চিত করে শনিবার বিকেলে র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, শুক্রবার (৩১ মার্চ) মাঝরাতে গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন দুই জন মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদকদ্রব্যের একটি চালান নিয়ে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড়ের গোল চত্ত্বর মোড় এলাকায় অবস্থান করছে। তারপর শনিবার ভোর রাতে র‌্যাবের একটি দল উক্ত স্থানে থেকে তাদের আটক করা হয়। এ সময় মোক্তার হোসেনের হাতে থাকা একটি শপিং ব্যাগ হতে পাঁচ হাজার তিনশত আশি পিস ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করা হয়। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য এবং তারা মাদক ব্যবসা পরিচালনা করার জন্য প্রতিনিয়ত অভিনব কৌশল অবলস্বন করত। তারা ঢাকা মহানগর থেকে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে দিনাজপুর জেলাসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির নিকট বিক্রয় করে। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় মামলা করা হয়েছে।