২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

আড়িয়া মোহন উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি-২০২২ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, নবীন বরণ শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

অভিযোগ
প্রকাশিত জানুয়ারি ২৬, ২০২৩
আড়িয়া মোহন উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি-২০২২ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, নবীন বরণ শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আড়িয়া মোহন উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি-২০২২ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, নবীন বরণ শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

 আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের আড়িয়া মোহন উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি-২০২২ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, নবীন বরণ এবং   শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের মাঝে  ফু্লেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করার  পর  শিক্ষার্থীদের মাঝে  কম্বল বিতরণ  এবং ছাত্রীদের মাঝে  ন্যাপকিন বিতরণ  করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি -২০২৩) বেলা ১২ টার দিকে  আড়িয়া মোহন উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  সিরাজগঞ্জ -(২) সদর-কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়ার রুপকার এখন স্মার্ট বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ যাচ্ছেন। স্মার্ট বাংলাদেশ গড়তে আগামী প্রজন্মদেরকে অবশ্যই সকল শিক্ষার্থীদেরকে  পড়াশুনায় মনোনিবেশ করতে হবে। তাদেরকে   সু-শিক্ষিত করে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে হবে এবং  খেলাধূলা ও সাহিত্য -সংস্কৃতির লালন করতে হবে। বাল্যবিবাহ বন্ধ  করতে হবে। রাতজেগে অযথা মোবাইল ফোন ব্যবহার করা যাবে না এজন্য শিক্ষক ও অভিভাবকদের সন্তানদের প্রতি খেয়াল রাখতে হবে। মাদক, সন্ত্রাস, ইভটিজিং  বন্ধ করা সহ সকল ধরনের অপরাধ বন্ধে  সকলের সহযোগিতা কামনা করছি।

তিনি আরো   বলেন,  দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায়, দেশের মানুষের মুখে হাসিফুটাতে  আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কার বিজয় ঘটিয়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় বসাতে হবে এজন্য আপনারা সহযোগিতা করবেন।

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার   শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করছে, উপবৃত্তি দেওয়া সহ বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে বিনা মূল্যে বই বিতরণ করছে।   মেয়েদের এগিয়ে যাওয়ার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা । বিগত  বিএনপি- জামাত জোট সরকার এদেশের  উন্নয়ন করেনি, করেছে লুটপাট, খুন  আর জঙ্গিবাদের উত্থান ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন,  সিরাজগঞ্জ  সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আব্দুল হাকিম, জেলা প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সমিতির সভাপতি মোঃ আমিনুর ইসলাম , ৪ নং শিয়ালকোল ইউনিয়ন  আঃলীগের সভাপতি মোঃ গোলাম আজম তালুকদার বাবলু, সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন তালুকদার, আড়িয়া মোহন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোঃ ইসমাইল হোসেন, দাতা সদস্য মোঃ আব্দুল বারীক সরকার প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন,   সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং
আড়িয়া মোহন উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ নূরুল ইসলাম সজল এবং স্বাগত বক্তব্য রাখেন  আড়িয়া মোহন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল আলীম এবং সঞ্চালনায় করেন,  ৪ নং শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সেলিম রেজা

এ সময়ে  শিয়ালকোল ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য রুহুল আমিন সজল,সইউপি সদস্য মোঃ মোক্তার হোসেন, শিয়ালকোল ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুস সামাদ তালুকদার, সাধারণ সম্পাদক মোঃ স্বপন সেখ সহ অভিভাবক সহ প্রায় হাজারো শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media
March 2024
T W T F S S M
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031