২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রজব, ১৪৪৪ হিজরি

সাতকানিয়ার হেলথ কেয়ার হসপিটালের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা  হসপিটালের এযাত্রা থাকবে মানুষের তরে’

অভিযোগ
প্রকাশিত জানুয়ারি ২৩, ২০২৩
সাতকানিয়ার হেলথ কেয়ার হসপিটালের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা  হসপিটালের এযাত্রা থাকবে মানুষের তরে’
Spread the love

সাতকানিয়ার হেলথ কেয়ার হসপিটালের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা  হসপিটালের এযাত্রা থাকবে মানুষের তরে’

সাতকানিয়া প্রতিনিধি,মোহাম্মদ হোছাইনঃ সাতকানিয়ার কেরানীহাটস্থ হেলথ্ কেয়ার হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর নতুন ভবনের উদ্বোধন হয়েছে। এ উপলক্ষে গতকাল (সোমবার)  সকালে হসপিটাল মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ফিতা কেটে উদ্বোধন করেন, সাতবাড়িয়া খলিফা দরবারে গারাংগিয়ার পীর সাহেব আলহাজ মাওলানা আবদুল হালিম রশিদী। সভাপতিত্ব করেন, হসপিটালের ম্যানেজিং ডাইরেক্টর ডা. বিধান ধর।  প্রধান অতিথি ছিলেন, সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ কে এম আবদুল্লাহ আল মামুন। প্রধান বক্তা ছিলেন, হসপিটালের সিনিয়র ভাইস চেয়ারম্যান ডা. এম এম নাসিমুজ্জামান।
বিশেষ অতিথি ছিলেন, স্বাস্থ্য বিভাগের সাবেক সহকারী পরিচালক ডা. মো.ফরহাদ উদ্দিন, কেঁওচিয়া ও ঢেমশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যথাক্রমে  ওচমান আলী ও মির্জা আসলাম সরওয়ার রিমন। হসপিটালের পরিচালক আবু বক্কর এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেরানীহাট ব্যবসায়ী সমিতির নেতা মাষ্টার জয়নাল আবেদীন, মনজুর আলম,শহর মুল্লুক রাশেদ, মাষ্টার সিরাজুল ইসলাম, আবুল বশর, হসপিটালের পরিচালক মো. নুরুল ইসলাম, মো. কামাল উদ্দিন, সাবেক ছাত্রনেতা আবু ছালেহ শান ও আমিনুল ইসলাম আমিন প্রমুখ।অনুষ্ঠানে বক্তারা বলেন, সেবার ব্রত নিয়ে  হেলথ কেয়ার হসপিটালের এ যাত্রা অব্যাহত থাকবে মানুষের তরে।

নব উদ্যেমে শুরু করা এ হসপিটালে চিকিৎসা সেবা উন্নত করার মানসে সংযোজন করা হয়েছে নতুন নতুন আধুনিক যন্ত্রপাতি। এছাড়া দরিদ্র ও অসহায় রোগীরা কম খরচের পাশাপাশি অনেক ক্ষেত্রে ফ্রি চিকিৎসা পেতেও বেগ পেতে হবে না। হসপিটালে থাকছে সর্বাক্ষনিক লিফট ও জেনারেটরের সুবিধা। থাকছে নিয়মিত বিশেষজ্ঞ চিকিৎসকের দ্বারা চিকিৎসার ব্যবস্থা।

February 2023
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28