২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রজব, ১৪৪৪ হিজরি

বান্দরবান শহরকে পরিষ্কার পরিচ্ছন্নতা রাখতে পার্বত্য মন্ত্রীর সহধর্মিণী।

অভিযোগ
প্রকাশিত জানুয়ারি ২৩, ২০২৩
বান্দরবান শহরকে পরিষ্কার পরিচ্ছন্নতা রাখতে পার্বত্য মন্ত্রীর সহধর্মিণী।
Spread the love

বান্দরবান শহরকে পরিষ্কার পরিচ্ছন্নতা রাখতে পার্বত্য মন্ত্রীর সহধর্মিণী।

কে এইচ মহসিন বান্দরবানঃ অপরূপ বান্দরবানে বেড়াতে আসা পর্যটকদের বিনোদনের মাত্রা আরও এক ধাপা বাড়াতে এবং একটি সুন্দর পরিবেশে ভ্রমণের জন্য ভিন্ন উদ্যোগে শহরের বিভিন্নস্থানে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মিণী
মে হ্লা প্রু।

২৩ জানুয়ারী (সোমবার) দুপুরে বান্দরবানের অন্যতম পর্যটন কেন্দ্র মেঘলা পরে জেলা পরিষদ গেইট,গোল্ডেন বৌদ্ধ টেম্পল এলাকা, নীলাচল সড়ক হয়ে বাসস্টেশন পর্যন্ত এ পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান চলে।
এ সময় সড়কের পাশে যততত্র ছড়িয়ে ছিটিয়ে থাকা ময়লা আর্বজনা পরিস্কার করার পাশাপাশি বিভিন্ন ময়লা আগুনে পুড়িয়ে দেওয়া হয়।

পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে বান্দরবান জেলা ছাত্রলীগ, যুব মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যরা অংশ নেন।

পার্বত্য মন্ত্রীর সহধর্মিণী মে হ্লা প্রু বলেন, সড়কে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের ফলে পার্বত্য জেলা বান্দরবানে প্রতিদিনই হাজার হাজার পর্যটকের আগমণ ঘটছে আর তাদের জন্য একটি সুন্দর এবং পরিচ্ছন্ন পরিবেশ সৃষ্টিতে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত থাকলে বান্দরবানে ভ্রমণ করে যেমন আনন্দ পাওয়া যাবে তেমনি রোগবালাই থেকে মুক্ত থাকবে সাধারণ জনগণ।
পাশাপাশি পর্যটকদের আগমন আরও বাড়বে, উপকৃত হবে বান্দরবানবাসী। একদিকে উপার্জন হবে অর্থ অন্য দিকে সমৃদ্ধশালী হবে বান্দরবান।

February 2023
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28