২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রজব, ১৪৪৪ হিজরি

চট্রগ্ৰামের‌ সাতকানিয়ায় কৃতি সংবর্ধনা অনুষ্ঠিত

editor
প্রকাশিত জানুয়ারি ২১, ২০২৩
চট্রগ্ৰামের‌ সাতকানিয়ায় কৃতি সংবর্ধনা অনুষ্ঠিত
Spread the love

মোহাম্মদ হোছাইন প্রতিনিধি:

চট্টগ্রামের সাতকানিয়ায় রত্নগর্ভা এক মা সহ ৯ কৃতিমান ব্যাক্তিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।আজ(২০ জানুয়ারি) বিকালে সাতকানিয়া পৌরসভার ২ নং ওয়ার্ডের মাইজ পাড়ার মরহুম আলাউদ্দিন সিকদার বাড়ির সদস্যদের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্টান অনুষ্টিত হয়।
উক্ত সংবর্ধনা অনুষ্টানে একজন রত্নগর্ভা মা,ছয়জন কোরআনে হাফেজ,একজন চিকিৎসক, একজন ব্যাবসায়ী ও একজন সমাজ সেবককে সংবর্ধনাস্বরুপ ক্রেষ্ট প্রদান করা হয়।
রত্নগর্ভা মা হলেন,উম্মে রাহমত হাফছা বেগম।তিনি নিজেও হাফেজ ও তাহার স্বামীও হাফেজ এবং তাহার ৪ ছেলে কোরআনে হাফেজ,শিক্ষক ও প্রবাসী।
সংবর্ধিত ছয়জন কোরআনে হাফেজ হলেন,আশেকে রব্বানী,আলাউদ্দিন আহমদ ছগীর,মো,শাহ রাইয়ান,মো,সাইয়েদ,মারুফুল কাদের আফনান,মো,রিফাত।সংবর্ধিত ব্যাবসায়ী হলেন চট্টগ্রাম শহরের তামাকুমন্ডি লাইন বনিক সমিতির সভাপতি সরওয়ার কামাল সিকদার।চিকিৎসক হিসেবে সংবর্ধিত হয়েছেন ডা.তোফায়েল আহমদ সিকদার(এমবিবিএস) ও সমাজসেবায় সংবর্ধিত হয়েছেন পৌর কাউন্সিলর খোরশেদ আলম।
বিশিষ্ট সমাজ সেবক আবু জাহের এর সভাপতিত্বে উক্ত অনুষ্টানে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন,বিশিষ্ট ব্যাংকার আনিছুর রহমান,হাজী আহমদ কবির,হামিম বশির,মাওলানা ইব্রাহিম বেলাল,মনোয়ারা বেগম,আবু বশির সিকদার,আবদুল জব্বার,মাওলানা জাকারিয়া প্রমুখ।

February 2023
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28