২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রজব, ১৪৪৪ হিজরি

মেসিদের ঢাকা সফর বাফুফের দাবিকে মিথ্যা বললেন আর্জেন্টাইন সাংবাদিক

অভিযোগ
প্রকাশিত জানুয়ারি ১৮, ২০২৩
মেসিদের ঢাকা সফর বাফুফের দাবিকে মিথ্যা বললেন আর্জেন্টাইন সাংবাদিক
Spread the love

মেসিদের ঢাকা সফর
বাফুফের দাবিকে মিথ্যা বললেন আর্জেন্টাইন সাংবাদিক

আন্তর্জাতিক ডেস্ক: প্রীতি ম্যাচ খেলতে জুনে বাংলাদেশে আসতে সম্মত হয়েছে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। একদিন আগেই এমন খবরে হইচই পড়ে গিয়েছিল বাংলাদেশ ও আন্তর্জাতিক গণমাধ্যমে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সভাপতি কাজী সালাহউদ্দিন নিজেই জানিয়েছিলেন এমন খবর।


সে সময় বলা হয়েছিল বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলন করে মেসিদের ঢাকা সফর নিয়ে বিস্তারিত জানানো হবে। তবে অনিবার্য কারণবশত নির্ধারিত সময়ের মাত্র ৩ ঘণ্টা আগে সংবাদ সম্মেলনটি স্থগিত করেছে বাফুফে।
এদিকে বাফুফের প্রেসমিট স্থগিত করার পর থেকেই নানা কথা শোনা যাচ্ছে। দেশের ফুটবলপাড়ায় এমন কথাও শোনা যাচ্ছে, আর্জেন্টিনার বাংলাদেশে আসার বিষয়টি মধ্যস্থতা করছে ভারতীয় এজেন্ট।

তারা যে সোর্স থেকে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) সঙ্গে আলোচনা করেছে তা গোপন রাখার চেষ্টা করেছে। কিন্তু বাংলাদেশসহ বেশকিছু আন্তর্জাতিক গণমাধ্যমে খবর প্রচার হয়ে যাওয়ায় এএফএ বিষয়টি ভালোভাবে নেয়নি। মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় জুম মিটিংয়ে এ নিয়ে ক্ষোভ প্রকাশ করে এজেন্টসহ আর্জেন্টাইন পার্টি! যার পরিপ্রেক্ষিতে সংবাদ সম্মেলন স্থগিত করেছে বাফুফে।
তবে এমন গুঞ্জনের বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। অন্যদিকে আর্জেন্টিনার শীর্ষ সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’ এর সাংবাদিক গাস্তোন এদুল নিজের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে দাবি করেছেন, মেসি বাহিনীর বাংলাদেশ সফর নিয়ে নাকি এখন পর্যন্ত কোনো আলোচনাই হয়নি।
এক টুইটবার্তায় তিনি লিখেছেন, ‘আগামী জুনে খেলা নিয়ে আর্জেন্টিনা ও বাংলাদেশের মধ্যে কোনো আলোচনা হয়নি। আর্জেন্টিনা জাতীয় দলের কোচ লিওনেল স্ক্যালোনির চুক্তি নবায়নসংক্রান্ত বিষয়টির সুরাহা না হওয়া পর্যন্ত আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) অন্য কিছু ভাবছে না।’চারদিকে যখন একের পর এক গুঞ্জন ভাসছে, সেসবের বিষয়ে বিস্তারিত জানতে বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন ও সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগকে ফোন করা হলেও তারা ফোন রিসিভ করেননি।

চারদিকে যখন একের পর এক গুঞ্জন ভাসছে, সেসবের বিষয়ে বিস্তারিত জানতে বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন ও সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগকে ফোন করা হলেও তারা ফোন রিসিভ করেননি। এক দশকেরও বেশি সময় আগে বাংলাদেশে পা রেখেছিল লিওনেল মেসির আর্জেন্টিনা। প্রীতি ম্যাচ খেলতে আসা দলটা তখন বিশ্বচ্যাম্পিয়ন ছিল না। তবে দর্শকদের মন ঠিকই মাতিয়ে গিয়েছিল।

February 2023
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28