২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জয়পুরহাটে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

অভিযোগ
প্রকাশিত জানুয়ারি ১৮, ২০২৩
জয়পুরহাটে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

জয়পুরহাটে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

জয়পুরহাট জেলা প্রতিনিধি : জয়পুরহাটে অ্যাকশন অ্যান্ড লাইট এবং হিউম্যান রিলিফ ফাউন্ডেশনের যৌথ অর্থায়নে অসহায় দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। জয়পুরহাট জেলা সদরের আউসগাড়া, সগুনা বর্মনপাড়া, ধারকী,পাঁচবিবি, ক্ষেতলালের দরিদ্র পরিবারের মাঝে এক হাজার শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণের সময় অ্যাকশন অ্যান্ড লাইটের চেয়ারম্যান ড.সাজ্জাদুল বারী বলেন, অ্যাকশন অ্যান্ড লাইট প্রতিষ্ঠিত হয়েছে দেশের প্রান্তিক মানুষের পাশে দাঁড়ানোর জন্য।
ভবিষ্যতেও শীতবস্ত্র বিতরণসহ দুস্থদের কল্যাণে অ্যাকশন অ্যান্ড লাইট আরও কর্মসূচি গ্রহণ করবে। পাশাপাশি শীতার্ত মানুষের জন্য সমাজের বিত্তশালী মানুষেরও এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
এ সময় আরও বক্তব্য রাখেন আন্তর্জাতিক দাতা সংস্থা হিউম্যান রিলিফ ফাউন্ডেশনের হেড অব কমিউনিকেশন অ্যান্ড ডকুমেন্টেশন জনাব সোহরাব হোসেন । তিনি জানান, পরবর্তী সময়ে দুস্থদের কল্যাণে অ্যাকশন অ্যান্ড লাইটের সব কর্মসূচিতে সহায়তা দেবে হিউম্যান রিলিফ ফাউন্ডেশন।
এ ছাড়া শীতবস্ত্র বিতরণে অ্যাকশন অ্যান্ড লাইটের গ্রাম সংগঠনের সংগঠক, স্থানীয় সমাজের প্রতিনিধি, ইমাম, পুরোহিত, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30