১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বরুড়ায় নলেজ পয়েন্ট স্কুল এন্ড মাদ্রাসার শুভ উদ্বোধন

অভিযোগ
প্রকাশিত জানুয়ারি ৭, ২০২৩
বরুড়ায় নলেজ পয়েন্ট স্কুল এন্ড মাদ্রাসার শুভ উদ্বোধন

 

মোঃ জহির হোসেন, কুমিল্লাঃ কুমিল্লার বরুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ড পাঠানপাড়া সংলগ্ন স্হানে নলেজ পয়েন্ট স্কুল এন্ড মাদ্রাসার সভাপতি মাজহারুল ইসলাম রাশেদ এর সভাপতিত্বে নলেজ পয়েন্ট স্কুল এন্ড মাদ্রসার শুভ উদ্বোধন ও বই বিতরণ অনুষ্ঠিত হয়।

এই সময় নলেজ পয়েন্ট স্কুল এন্ড মাদ্রসার সাধারন সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন তুহিনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক মাওঃ আমিনুল ইসলাম উদ্বোধনী বক্তব্য রাখেন ওরাই আপনজন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বরুড়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ইলিয়াছ আহম্মেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজামারা সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা মুফতী মফিজুল ইসলাম হোসাইনী,বিশেষ অতিথি ছিলেন বরুড়া উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ইকরামুল হক।

এই সময় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক জাহাঙ্গীর আলম, সাংবাদিক মহিবুল্লাহ বাবুল, মোঃ জহির হোসেন জাতীয় দৈনিক আশ্রয় প্রতিদিন বরুড়া উপজেলা প্রতিনিধি, বোরহান উদ্দিন, আবু তাহের ভুঁইয়া, মাওঃ শাহাজাহান সাহেব, মাওঃ দেলোয়ার হোসেন আল কাদেরী, মোহাম্মদ আলী, শফিউল্লাহ মিকার, রুবেল হোসেন, রাসেল আহমেদ, রাজু, সুমাইয়া, শাহারিয়া কামাল, জামিলা খাতুন, সাদিয়া রুমি, পরিচালকদের মধ্যে থেকে মোঃ এমরান হোসেন, মোঃ নাদির খাঁন, বোরহান উদ্দিন, তন্নয় সাহা প্রীতম, তাহমিনা আক্তার তানিয়া, মাষ্টার আনোয়ার হোসেন, মোঃ রাছেল হোসেন প্রমুখ।

এই সময় প্রতিষ্ঠানের পরিচালক মাও মোঃ আমিনুল ইসলাম বলেন বরুড়ায় এত শিক্ষার্থী প্রতি বছর এ প্লাস পাচ্ছে,কিন্তু কয়জন শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে পারে,কারন এসব শিক্ষার্থীদের বেসিক পড়াশোনায় ঘাটতি থাকার জন্য পিছিয়ে পড়ে।আমাদের প্রতিষ্ঠানে শুরু বেসিক পড়াশোনায় গুরুত্ব দিয়ে পড়ানো হবে,এতে শিক্ষার্থীদের ঝরে পড়া কমে আসবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি রাজামারা মাদ্রসার অধ্যক্ষ মুফতী মফিজুল ইসলাম বলেন বরুড়ায় এই প্রথম একটা প্রতিষ্ঠান স্কুল এবং মাদ্রাসার পড়াশোনা নিয়ে একসাথে ক্লাস করাবে,এতে স্কুলের পাশাপাশি মাদ্রাসার পড়াশোনা হয়ে যাবে,তাই নলেজ পয়েন্ট স্কুল এন্ড মাদ্রসা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই,আশা করি এই প্রতিষ্ঠানের মাধ্যমে বরুড়ার সন্তানরা পড়াশোনায় এগিয়ে যাবে,বরুড়া পৌরসভার মা- বোনরা আপনারা আপনাদের সন্তানকে সঠিক জায়গায় পড়াশোনা করান, যেন ভবিষ্যৎ বরুড়াকে আলোকিত করে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30