৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

চাটখিলে যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

অভিযোগ
প্রকাশিত জানুয়ারি ১, ২০২৩
চাটখিলে যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

 

মোজাম্মেল হক লিটন, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর চাটখিল উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও যুবলীগ নেতা মোঃ সালাহ উদ্দিন সুমনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে রোববার (০১ জানুয়ারী) বিকেলে চাটখিল প্রেস ক্লাবে তিনি এক সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের পক্ষ থেকে কম্বল বিতরণের স্লীপ করার বিষয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার খিলপাড়া বাজারে তার ব্যক্তিগত অফিসে তিনি খিলপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি গোলাম মোস্তাফার সাথে আলোচনা করেন।

এসময় গোলাম মোস্তফা জানায় কম্বল বিতরণের স্লীপ হয়ে গেছে। এতে উপস্থিত ইউনিয়নের একাধিক ছাত্রলীগ ও যুবলীগ নেতা গোলাম মোস্তফা কে তাদের সাথে কোন আলোচনা না করে স্লীপ কিভাবে করছে জানতে চাইলে তিনি উত্তেজিত হয়ে পড়েন। তিনি আগে থেকেই হৃদরোগে আক্রান্ত থাকায় উত্তেজিত হয়ে একপর্যায়ে অসুস্থ হয়ে পড়ে। সাথে সাথে উপস্থিত নেতাকর্মীরা তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

সুমন আরো জানান তিনি বা উপস্থিত কোন নেতাকর্মী গোলাম মোস্তফাকে মারধর করেনি। এসময় তিনি আরো বলেন, তিনি (সুমন) উপজেলা যুবলীগের সভাপতি পদ প্রার্থী। গ্রুপিং রাজনীতির অপপ্রচার হিসেবে তার বিরুদ্বে একটি কুচক্রি মহল বিভিন্ন সময় বিভিন্ন মিথ্যা অভিযোগ ও অপপ্রচার চালানো হয়। তারই অংশ হিসেবে গোলাম মোস্তফাকে মারধর করা হয়েছে বলে বিভিন্ন পত্র পত্রিকা ও অনলাইন পোর্টালে এবং ফেসবুকে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। তিনি এই মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সংবাদ সম্মেলনে সুমনের সাথে উপজেলা যুবলীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, আবদুল করিম, এইচ এম ফারুক, নুরুল ইসলাম নাহিদ, নুর উদ্দিন উজ্জল, ইলিয়াছ কাঞ্চন, জসিম উদ্দিন ও ছাত্রলীগ নেতা তারেক হোসেন নাহিদ, আরাফাত তপাদার প্রমুখ।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031