২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

‘রাজের আচরণে একসঙ্গে থাকার পরিস্থিতি নেই, তাই রাজ্যকে নিয়ে বের হয়ে গেলাম

অভিযোগ
প্রকাশিত জানুয়ারি ১, ২০২৩
‘রাজের আচরণে একসঙ্গে থাকার পরিস্থিতি নেই, তাই রাজ্যকে নিয়ে বের হয়ে গেলাম

 

“শেখ মাহমুদুল হাসান পারভেজঃ সংসার জীবনের ইতি টানার ঘোষণা দিয়েছেন ঢাকাইয়া সিনেমার নায়িকা পরীমনি। রাজের সঙ্গে এক ছাদের নিচে আর থাকছেন না তিনি। একরত্তি ছেলেকে নিয়ে স্বামীর বাসা ছেড়েছেন নায়িকা। যদিও এখনো আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়নি তাদের। তবে শিগগিরই ডিভোর্স হবে বলে জানিয়েছেন এ নায়িকা।

শুক্রবার (৩০ ডিসেম্বর) দিনগত রাত ১২টা ৪০ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিবাহবিচ্ছেদের ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দেন পরীমনি। এরপরে গণমাধ্যমকে পরীমনি বলেন- বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। তার আচার-আচরণ একসঙ্গে থাকার পরিস্থিতি নাই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। আমার মনমানসিকতা এখন ভালো নাই, এর বেশি আর কিছু বলতে পারছি না।
বিয়ের এক বছর না ঘুরতেই পরীমনির এক স্ট্যাটাসে বিচ্ছেদের আভাস পাওয়া যায়। তবে স্ট্যাটাসে রাজের সঙ্গে পরীর বিচ্ছেদের ব্যাপারটি স্পষ্ট ছিল না।

জানা গেছে, স্ট্যাটাস দেওয়ার আগে রাত সাড়ে আটটার দিকে সন্তান রাজ্যকে সঙ্গে নিয়ে রাজের বাসা থেকে বের হয়ে গেছেন পরীমনি। এর পরেই স্ট্যাটাসটি দেন এ পরী।

ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকা ২০২১ সালের ১৭ অক্টোবর চুপিসারে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন। চলতি বছরের ১০ জানুয়ারি এ খবর প্রকাশ্যে আনেন তারা। সেসময় পরী জানান, তাদের ঘরে সন্তান আসছে। গত ১০ আগস্ট রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন পরী। রাজ-পরীর সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে দুজনের পরিচয় ও প্রেম; তারপর হুট করেই বিয়ে। বিয়ে ও সন্তান জন্মের পর বেশ ভালোই যাচ্ছিল তাদের নতুন জীবন। রাজ-পরীর দুষ্টু, মিষ্টি কিংবা আবেগমাখা কর্মকাণ্ড বরাবরই ভক্তদের নজর কেড়েছে। অন্তর্জালে তাদের নানান মুহূর্তের ছবি বেশ প্রশংসা কুড়ায়।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30