২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বোরহানউদ্দিনে প্রকাশ্য বসতঘর দখল”তথ্য সংগ্রহ করতে গেলে ভিক্টিমসহ সাংবাদিকদের উপর হামলা

অভিযোগ
প্রকাশিত ডিসেম্বর ৩১, ২০২২
বোরহানউদ্দিনে প্রকাশ্য বসতঘর দখল”তথ্য সংগ্রহ করতে গেলে ভিক্টিমসহ সাংবাদিকদের উপর হামলা

 

বোরহান উদ্দিন(ভোলা)প্রতিনিধিঃ বোরহানউদ্দিন কাচিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে বসতঘরসহ জমি সিনেমা স্টাইলে প্রকাশ্য দখল। লোকমান নামক ভিক্টিমকে পিটিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। তাদের প্রতিপক্ষ একই বাড়ির সেলিম, ছলেমান, সোহেল, তুহিন ওরফে নাদিম, নাহিদ ও মৌসুমি হামলা চালায় ও বসতঘর দখলসহ অমানুবিক নির্যাতন চালায় লোকমানের উপর।

শুক্রবার বিকালে তৃতীয়বার হামলার ঘটনা ঘটে। বসতঘর দখল করায় রাতে বাহিরে ঘুমানোর সময় গায়ে পানি ঢেলে নির্যাতন ও উঠানে থাকা মোটরসাইকেল পুকুরে ফেলে দিয়েছে প্রতিপক্ষরা । থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থলে যায় । পুলিশের সামনে প্রকাশ্য দ্বীতিয়বার ভিক্টিমকে পিটিয়ে আহত করে। তথ্য সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের সামনে তৃতীয়বার ভিক্টিম লোকমানকে পিটিয়ে গুরুতর রক্তাক্ত কাটা জখম করে।

এসময় উপস্থিত সাংবাদিক তুহিন খন্দকার ও তার সহকারী শরিফ,বিল্লাল হোসেনকে পিটিয়ে গুরুতর আহত করে ও ক্যামেরা ভাংচুর চালায় সন্ত্রাসী সেলিম, ছলেমান, শাহীন আলম,সোহেব , তুহিন ওরফে নাদিম, নাইম ও মৌসুমি। আহত সাংবাদিক ও ভিক্টিম বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি হয়।

অনুসন্ধানে জানা যায়, হামলাকারী তুহিন ওরফে নাদীম এর বিরুদ্ধে, হাসান নগর ইউনিয়নে, প্রমানসহ নারী ও শিশু ধর্ষণ মামলায় সাজা দেয় বিজ্ঞ আদালত। পরে কয়েকমাস জেল খেটে মহামান্য হাইকোর্ট থেকে জামিনে আসেন। সন্ত্রাসী ছলেমান এর বিরুদ্ধে এসিড মামলা ও ভুমি দখলের মামলা ছিল। এলাকায় পূর্ব থেকেই সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তারা। এবং সেলিমের বিরুদ্ধে, নারী ও শিশু নির্যাতন মামলা ও জোরপূর্বক জমি দখলের মামলাও চলমান রয়েছে।

ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব সভাপতি তুহিন খন্দকারের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বোরহানউদ্দিন অনলাই প্রেসক্লাবসহ সাংবাদিক নেতৃবৃন্দ। সন্ত্রাসীদেরকে গ্রেফতারের দাবীতে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচির কার্যক্রম প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30