২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রজব, ১৪৪৪ হিজরি

চিলাহাটিতে ১৪০ কোটি টাকা ব্যায়ে নির্মানাধীন রেলস্টেশনের উন্নয়ন কাজ পরিদর্শনে রেলপথ মন্ত্রী সুজন

অভিযোগ
প্রকাশিত ডিসেম্বর ১৮, ২০২২
চিলাহাটিতে ১৪০ কোটি টাকা ব্যায়ে নির্মানাধীন রেলস্টেশনের উন্নয়ন কাজ পরিদর্শনে রেলপথ মন্ত্রী সুজন
Spread the love

 

মোঃ তারাজুল ইসলাম নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার উপজেলার ১নং ভোগডাবুড়ী ইউনিয়নের চিলাহাটিতে ১শত ৪০ কোটি টাকা ব্যায়ে নির্মানাধীন চিলাহাটি রেলস্টেশনের উন্নয়ন কাজ পরিদর্শনে আসেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় রেলপথ মন্ত্রী এ্যাডঃ নুরুল ইসলাম সুজন।
রবিবার ১৮ ডিসেম্বর দুপুরে চিলাহাটি রেলস্টেশনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে মন্ত্রীর সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জান্নাতুল ফেরদৌস হ্যাপি, ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন-নবী, চিলাহাটি হলদিবাড়ি রেলপথ প্রকল্পের প্রকল্প পরিচালক আব্দুর রহিম, উপজেলা আ”লীগের সভাপতি মনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক চৌধুরী সহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রকল্পের উন্নয়ন কাজ পরিদর্শন শেষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে রেলপথ মন্ত্রী এ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন বলেন, আগামী বছরের জুনের মধ্যে চিলাহাটি থেকে মংলা রেলপথ ব্যবহারের উপযোগী করা হবে। এরফলে এই পথ দিয়ে ভারত, নেপাল, ভুটান ও বাংলাদেশ যাত্রীসহ পণ্য পরিবহন করতে পারবেন। এছাড়া তিনি বলেন, এ অঞ্চলের মানুষের প্রানের দাবী পুরন করতে আগামী জুন থেকে চিলাহাটি-ঢাকা রুটে দিবাকালীন আরও একটি আন্তনগর ট্রেন চালু করা হবে।
এরআগে চিলাহাটি রেলস্টেশনের আইকনিক ভবন, লুপলাইন স্থাপনে জমি অধিগ্রহণ এলাকা পরিদর্শণ শেষে স্থানীয় জমির মালিকদের সাথে মতবিনিময় করেন তিনি।

February 2023
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28