২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চট্টগ্রাম ফটিকছড়ি থেকে অপহরণের তিন মাস পর এক শিক্ষার্থীকে উদ্ধার

Weekly Abhijug
প্রকাশিত নভেম্বর ১২, ২০২২
চট্টগ্রাম ফটিকছড়ি থেকে অপহরণের তিন মাস পর এক শিক্ষার্থীকে উদ্ধার

চট্টগ্রামের ফটিকছড়িতে অপহরণের তিন মাস পর নবম শ্রেণির এক শিক্ষার্থীকে উদ্ধার করেছে র‌্যাব।১১ নভেম্বর শুক্রবার  দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হাটহাজারী থানার পশ্চিম দেওয়াননগর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় মূল অপহরণকারীসহ চারজনকে গ্রেফতার করা হয়।

১২ নভেম্বর শনিবার দুপুর পৌনে ১২টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।গ্রেফতারকৃতরা হলেন- মূল আসামি ফটিকছড়ি থানার ধর্মপুর গ্রামের মোহাম্মদ ওসমানের ছেলে মোহাম্মদ সাইমুন (২৪), তার মা হাছিনা বেগম (৪৫), মোহাম্মদ হাবিবের ছেলে মোহাম্মদ রাসেল (২৫) এবং পটিয়া থানার পূর্ব আশিয়া গ্রামের গোলাম হোসেনের ছেলে মো. সোহেল (৩৭)।

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, গ্রেফতাররা অপহরণে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। ভিকটিমের বয়স ১৫ বছর, নবম শ্রেণিতে পড়েন। একই গ্রামের গ্রেফতার সাইমুন তাকে সবসময় উত্ত্যক্ত করতেন। মেয়েটি বিষয়টি তার পরিবারকে জানালে সাইমুন তাকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিতেন।

একপর্যায়ে গত ১৩ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে ওই শিক্ষার্থী ঘর থেকে বের হয়ে বাড়ির সামনে গেলে তাকে জোরপূর্বক সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে যান সাইমুন। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা ফটিকছড়ি থানায় মামলা দায়ের করেন।

পরে শুক্রবার দিবাগত রাতে হাটহাজারীতে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়। একই সঙ্গে অপহরণে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়। শনিবার সকালে তাদের ফটিকছড়ি থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30