২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নগদ টাকা ও স্বর্ণালংকার লুট সাতকানিয়ায় ঘরের দরজা ভেঙে চার বসতঘরে দুর্ধর্ষ চুরি

Weekly Abhijug
প্রকাশিত নভেম্বর ১১, ২০২২
নগদ টাকা ও স্বর্ণালংকার লুট সাতকানিয়ায় ঘরের দরজা ভেঙে চার বসতঘরে দুর্ধর্ষ চুরি

সাতকানিয়া প্রতিনিধি

চট্টগ্রামের সাতকানিয়ায় চার বসতঘরে দরজা ভেঙে প্রবেশ করে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় চোরের দল দুই ভরি স্বর্ণালংকার ও নগদ দেড় লাখ টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। গত বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আলদাইয়া পাড়ায় এ ঘটনা ঘটে। অন্যদিকে, এ ইউনিয়নের ব্যস্ততম রামপুর-ডিসি সড়কের পাশে চুরি হওয়ার ঘটনায় এলাকার জনসাধারণ আতঙ্কে রয়েছেন বলে এলাকাবাসীর সাথে আলাপকালে জানা যায়।

ঘরের মালিকদের সাথে কথা বলে জানা যায়, ঘটনার রাতে চোরের দল প্রথমে আহমদ আলীর ছেলে ওসমান গনির ঘর থেকে নগদ ৭০ হাজার টাকা, আধা ভরি স্বর্ণ,আবদুল গনির ঘর থেকে নগদ ৫০ হাজার টাকা,পৌনে ১ ভরি স্বর্ণ, ১টি মোবাইল ফোন, আবদুর রশিদের ঘর থেকে নগদ ১৫ হাজার টাকা, আধা ভরি স্বর্ণ এবং হারুনর রশিদের ঘর থেকে নগদ ২০ হাজার টাকা ও ১টি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়।


এ ঘরগুলোতে কোনো লোকজন না থাকায় চোরেরা নির্বিঘ্নে এসব টাকা ও স্বর্ণসহ
মালামাল নিয়ে পালিয়ে যায়।ঘরের মালিক হারুনর রশিদ ও ওসমান গণিসহ অন্যরা জানান, বৃহস্পতিবার রাতে
ঘরগুলোর লোকজন পার্শ্ববর্তী লোহাগাড়া উপজেলায় একটি বিয়ের অনুষ্ঠানে বেড়াতে যায়। একই দিন রাতে ঘরে ফিরে দেখেন লোহার দরজার তালা ভেঙে ঘরে প্রবেশ করে চোরের দল আলমারির তালা ভেঙে নগদ টাকা ও স্বর্নালংকার চুরি করে নিয়ে গেছে।
স্থানীয় সোনাকানিয়া ইউনিয়নের (ইউ.পি) চেয়ারম্যান জসিম উদ্দীন চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়েছিলাম। এ ঘটনায় ভুক্তভোগীরা থানায় এখনও কোন অভিযোগ বা মামলা করেনি।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30