২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

গাজীপুর মহানগর গাছা থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন বোর্ডবাজার মির্জাপুর সিএনজি মাঠে অনুষ্ঠিত হয়েছে।

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ৬, ২০২২
গাজীপুর মহানগর গাছা থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন বোর্ডবাজার মির্জাপুর সিএনজি মাঠে অনুষ্ঠিত হয়েছে।

স্টাফ রিপোর্টারঃ- মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ মহির সভাপতিত্বে এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শহীদুল্লাহর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

এর আগে সম্মেলন উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ আনোয়ার হোসেন, মোঃ শাহাবুদ্দিন ফরাজি, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃজাহিদ আহসান রাসেল এমপি, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আতাউল্লাহ মণ্ডল, সহ-সভাপতি গাসিক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, অ্যাডভোকেট মোঃ ওয়াজ উদ্দিন মিয়া।

উপস্থিত ছিলেন- গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আফজাল হোসেন রিপন সরকার। যুগ্ম সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল,মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দীপ। সহ গাজীপুর মহানগর আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

পশ্চিম আকাশে সূর্য রক্তিম হয়ে নদীর বুকে বিলীন হচ্ছে আর এই সময় সম্মেলনে অধ্যক্ষ মহিউদ্দিন মহিকে সভাপতি ও হাজী আদম আলীকে সাধারণ সম্পাদক করে গাছা থানা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা দেওয়া হয়।

সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে একটা আনন্দের অনুভূতি প্রকাশ পেয়েছিল কয়েকদিন আগে থেকেই।সম্মেলন এর দিন সকাল থেকেই নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছিল। বেলা ১টা থেকেই বিভিন্ন ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা সম্মেলনস্থলে সমবেত হতে থাকেন। এসব মিছিলের কারণে সম্মেলন স্থলের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে করে ভোগান্তিতে পরে ঢাকা টু ময়মনসিংহ রোডের জনসাধারণ ।

Please Share This Post in Your Social Media
March 2024
T W T F S S M
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031